ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

সিলেটে করোনায় আরো মৃত্যু ২ জনের, আক্রান্ত ৮৮

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২০, ১:১১ পিএম

সিলেট বিভাগে শুক্রবার করোনা রোগী শনাক্ত হয়েছেন আরও ৮৮ জন। বিভাগে এখন আক্রান্তের সংখ্যা ৮৪৯৭ জন। নতুন শনাক্ত ৮৮ জনের মধ্যে সিলেট ৩৯, মৌলভীবাজারের ১২, সুনামগঞ্জের ২৮ ও হবিগঞ্জের ৯ জন। এদিকে, এ ভাইরাসে মারা গেছেন আরও দুইজন সিলেটে। তাদের একজন সিলেটের অপরজন সুনামগঞ্জের। 


বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্র জানায়, আজ শনিবার (৮ আগস্ট) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে আক্রান্ত ৮৪৯৭ জনের মধ্যে সিলেট ৪৫৮৩, মৌলভীবাজার ১০৬৯, সুনামগঞ্জে ১৫৯৬ ও হবিগঞ্জে ১২৪৯ জন। সিলেট অঞ্চলে করোনা আক্রান্ত হয়ে আজ পর্যন্ত ভর্তি আছেন ১৪২ জন হাসপাতালে। এর মধ্যে সিলেটে ৭৩, হবিগঞ্জে ৩৪, মৌলভীবাজার ২২ ও সুনামগঞ্জে ১৩ জন।

এছাড়া বিভাগে গত ২৪ ঘণ্টায় ৫ জন করোনামুক্ত হয়েছেন। এর মধ্যে সুনামগঞ্জে ২, সিলেটে ৩ জন। এ পর্যন্ত ৩৮২০ জন সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেটে ১১৬৯, হবিগঞ্জে ৮০৩, মৌলভীবাজারে ৬২৯ ও সুনামগঞ্জে ১২১৯জন । বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্রে আরও জানা গেছে, গত ১০ মার্চ থেকে আজ সকাল ৮টা পর্যন্ত বিভাগে ১৬৯৫০ জনকে পাঠানো হয়েছে হোম কোয়ারেন্টিনে। কোয়ারেন্টিন থেকে ১৬৪০৭ জনকে দেয়া হয়েছে ছাড়পত্র। বর্তমানে ৫৪৩ জন অবস্থান করছেন হোম কোয়ারেন্টিনে। এর মধ্যে সিলেটে ৩৬৬, মৌলভীবাজারে ৫৫, সুনামগঞ্জে ৮৭ ও হবিগঞ্জে ৩৫ জন। আজ পর্যন্ত বিভাগের ৩৮২ জন কোয়ারেন্টিনরত আছেন হাসপাতালে । এর মধ্যে সিলেটে ৮৩, মৌলভীবাজারে ১০৩, সুনামগঞ্জে ৪৮ ও হবিগঞ্জে ১৪৮ জন। এদিকে, বিভাগে গতকাল করোনা মৃত্যু আরো ২জন সহ বিভাগে মোট মত্যুর সংখ্যা ১৫৩জন। এর মধ্যে সিলেট ১১২, মৌলভীবাজারে ১৩, সুনামগঞ্জে ১৭ ও হবিগঞ্জে ১১ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন