রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

রাজধানীতে ৪ বছরের শিশুকে গলা কেটে হত্যা

প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর দারুস সালাম এলাকায় চার বছর বয়সী শিশু খাদিজা জান্নাতকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। কবুতর পালা নিয়ে দ্ব›েদ্বর জের ধরে এ ঘটনা ঘটে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছে পুলিশ। গত বুধবার দিবাগত রাতে দারুস সালাম এলাকার ৩৫ নম্বর ছোট দিয়াবাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত থাকায় রাকিব হোসেন ও রাণু বেগম নামে দু’জনকে গ্রেফতার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য শিশুটির লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।
নিহতের দুলাভাই হাসান জানান, খাদিজা তার পরিবারের সঙ্গে ওই এলাকায় থাকতো। তার বাবা মাসুম বালু বহনকারী একটি কার্গো লঞ্চের সুকানির কাজ করেন। গত বুধবার বিকেল থেকে খাদিজাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে বিষয়টি থানায় জানানো হয়। ওই এলাকায় মাইকিংও করেন। হত্যাকারী রাকিবও মসজিদের মাইক দিয়ে খাদিজার নিখোঁজ সংবাদ এলাকাবাসীকে জানায়। কিন্তু পরে জানতে পারি রাকিবই খাদিজাকে হত্যা করেছে। হাসান জানান, নিখোঁজ সংবাদ পেয়ে রাতে খাদিজার বাড়িতে পুলিশ গেলে পাশের ফ্ল্যাটের আলতাফ জানান, তার ফ্ল্যাটের খাটের নিচ থেকে রক্ত বের হচ্ছে। এ সময় তার ফ্ল্যাটের বারান্দায় থাকা একটি কার্টনের ভেতরে খাদিজার গলাকাটা লাশ পাওয়া যায়। এ ঘটনায় আলতাফের কিশোর ছেলে রাকিব হোসেন ও তার স্ত্রী রানু বেগমকে আটক করে পুলিশ।
দারুস সালাম থানার ওসি সেলিমুজ্জামান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রতিবেশী রাকিব হত্যার দায় স্বীকার করেছে। সে পুলিশকে জানায়, খাদিজার বড় ভাই ও সে সমবয়সী। তাদের মধ্যে বেশ কিছুদিন আগে কবুতর পালা নিয়ে কথা-কাটাকাটি হয়। এরই জের ধরে সে খাদিজাকে হত্যার পরিকল্পনা করে। বুধবার বিকেলে সে খাদিজাকে আনার খাওয়ার কথা বলে তাদের বাসায় ডেকে নেয়। রুমে নিয়ে সে প্রথমে শ্বাসরোধে ও পরে গলা কেটে খাদিজাকে হত্যা করে। পরে লাশ আমের ঝুড়িতে মুড়িয়ে রেখে দেওয়া হয়। ওসি জানান, রাকিব গার্মেন্টসকর্মী। এ ঘটনায় বুধবার রাতেই শিশুটির বাবা মাসুম বাদী হয়ে দারুস সালাম থানায় একটি মামলা (মামলা নং-৭) দায়ের করেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন