রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাদক মামলায় যাবজ্জীবন

মাদারীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

মাদারীপুরে আনিচ হাওলাদার নামে এক মাদক কারবারিকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। গতকাল দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নিতাই চন্দ্র সাহা এ রায় প্রদান করেন।

মামলার বিবরণে জানা যায়, ২০১০ সালের ২১ মে মাদারীপুর সদর থানার এসআই সুলতান মাহমুদ গোপন সংবাদের ভিত্তিতে চরমুগরিয়ার খাদ্য গুদাম এলাকায় মাদকবিরোধী একটি বিশেষ অভিযান পরিচালনা করেন। এ সময় ৫০ বোতল ফেনসিডিলসহ আনিচ হাওলাদার (৩৭) ও এমদাদুল ইসলাম (৩৪) কে আটক করে। পরে তাদের বিরুদ্ধে মাদারীপুর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়। দীর্ঘ শুনানি শেষে সোমবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নিতাই চন্দ্র সাহা এ রায় প্রদান করেন। এছাড়া এমদাদুল ইসলামকে খালাস প্রদান করেন। দন্ডপ্রাপ্ত আনিচ হাওলাদার মাদারীপুর সদর উপজেলার নয়াচর গ্রামের মৃত মৌজ আলী হাওলাদারের ছেলে।

এ ব্যাপারে জজ কোর্টের পিপি অ্যাড. সিদ্দিকুর রহমান সিং বলেন, আনিচ হাওলাদারের বিরুদ্ধে এ মামলা ছাড়াও প্রায় ৫০টি মামলা রয়েছে। এই রায়ের মাধ্যমে মাদকের বিরুদ্ধে সরকারের কঠোর অবস্থানের প্রতিফলন হয়েছে। এছাড়াও অন্য মাদক মামলাও দ্রæত নিষ্পত্তি করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন