শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রূপগঞ্জে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ২

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২০, ১২:০১ এএম

নারায়নগঞ্জের রূপগঞ্জে মাদক বিক্রিতে বাধা দেয়ায় প্রতিপক্ষের লোকজন একই পরিবারের নারীসহ দুইজনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় প্রতিপক্ষের লোকজন তাদের বাড়িঘরে হামলা ও ভাঙচুর চালিয়েছে বলেও অভিযোগ উঠেছে। গত সোমবার সন্ধ্যায় উপজেলার ভোলাব ইউনিয়নের চারিতালুক এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত বিউটি আক্তার বাদী হয়ে থানায় একটি অভিযোগ দেন।
ভুক্তভোগী বিউটি আক্তার বলেন, একই এলাকার মাদক কারবারি নূর আলম, গাফফার, রাকিব, মাহবুব মাদকদ্রব্য বিক্রি করে আসছেন। তার স্বামী আব্দুস সাত্তার তাদের মাদক বিক্রি করতে নিষেধ করলে তারা বিভিন্ন হুমকি দেয়। এর জের ধরে গত সোমবার সন্ধ্যায় প্রতিপক্ষের লোকজন আব্দুস সাত্তারের বাড়িঘরে হামলা ও ভাঙচুর চালাতে থাকে।
এ সময় আব্দুস সাত্তার ভাঙচুরে বাধা প্রদান করলে প্রতিপক্ষের লোকজন তাকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করেন। তার ডাক-চিৎকার শুনে স্ত্রী বিউটি আক্তার বাঁচাতে এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন তাকেও পিটিয়ে আহত করেন। এ সময় হামলাকারীরা স্বর্ণালঙ্কার ও বাড়িঘর ভাঙচুর করে ব্যাপক ক্ষতি করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন