শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফেসবুকে প্রধানমন্ত্রীর ব্যাঙ্গ ছবি ও কটুক্তিমূলক স্ট্যাটাস আটক ৫

প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

চাঁদপুর জেলা সংবাদদাতা : ফেসবুকে প্রধানমন্ত্রীর ব্যাঙ্গ ছবি ও কটুক্তিমূলক স্ট্যাটাসের ঘটনায় ৫ জনকে আটক করেছে চাঁদপুর ডিবি পুলিশ। আটককৃতদের শুক্রবার জেল হাজতে প্রেরণ করা হয়।
চাঁদপুরের কচুয়ায় থানা সুত্রে জানায়, উপজেলার আশ্রাফপুর ইউনিয়নের জগতপুর মিজি বাড়ির সিরাজুল ইসলামের ছেলে এম.এ মোতালেব মিজি (৩০) তার ফেসবুক ওয়ালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকৃত ছবি, ধর্মীয় অনুভ‚তিতে আঘাত এনে উস্কানিমূলক স্ট্যাটাস দিয়ে আইন-শৃঙ্খলার অবনতির অপচেষ্টা, অশ্লীল ও মানহানিকর তথ্য প্রকাশ করে। বিষয়টি আইন-শৃঙ্খলা বাহিনীর দৃষ্টিগোচর হয়।
এ কারণে গত ২৮ জুলাই তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে কচুয়া থানায় এসআই রফিকুল ইসলাম বাদি হয়ে মামলা দায়ের করে (মামলা নং- ১০ তাং ২৭/৭/১৬) দীর্ঘ অনুসন্ধান শেষে বৃহস্পতিবার সন্ধ্যায় চাঁদপুর ডিবি পুলিশ কুমিল্লার কোটবাড়ী এলাকা থেকে এম এ মোতালেবকে আটক করে।
তার দেয়া তথ্যমতে মোতালেবের স্ট্যাটাসের উপর মন্তব্য করায় কচুয়ার বিভিন্ন এলাকা থেকে অভিযান চালিয়ে আরো ৪ জনকে আটক করা হয়। আটককৃতরা হলো-উপজেলার জগতপুর গ্রামের আলী আজগরের ছেলে আ. মতিন (৪৫), অমর আলীর ছেলে কামাল হোসেন ও নূরে জালাল, চক্রা গ্রামের আ. রশীদের ছেলে ও বাবুলকে আটক করে । তাদেরকে শুক্রবার জেল হাজতে প্রেরণ করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন