বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সৈয়দপুরে মালবাহী ট্রাক থেকে ১৮৭ বোতল ফেন্সিডিল উদ্ধার, চালক গ্রেপ্তার

সৈয়দপুর (নীলফামারী) জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২০, ৭:০৫ পিএম

নীলফামারীর সৈয়দপুরে মালবাহী একটি ট্রাক থেকে ভারতীয় নিষিদ্ধ ১৮৭ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টায় শহরের প্রাণকেন্দ্র বঙ্গবন্ধু চত্বর থেকে ওই ফেন্সিডিল উদ্ধার করা হয়। এ সময় ট্রাকটির চালক মো. সামিনুর রহমানকে (২৮) গ্রেপ্তার করেছে পুলিশ।
জানা গেছে, গতকাল বৃহস্পতিবার সৈয়দপুর থানার জরুরী অফিসার ও উপ-পরিদর্শক (এসআই) লক্ষèী নারায়ণ বর্মণের নেতৃত্বে পুলিশ সদস্যরা শহরের নিয়ামতপুর বাস টার্মিনাল এলাকায় অবস্থান করছিলেন। এ সময় দিনাজপুর থেকে একটি মালবাহী ট্রাকে বিপুল পরিমাণ মাদকের চালান আসছে বিশ্বস্ত সূত্রের মাধ্যমে এমন খবর পেয়ে পুলিশ সদস্যরা বিভিন্ন মালবাহী গাড়ীর দিকে সর্তক দৃষ্টি রাখছিলেন। এ সময় দিনাজপুর-ট-১৩-১৩৩৯ নম্বরের একটি ট্রাক আসতে দেখে তাদের সন্দেহ হয়। তারা ওই ট্রাকটিকে থামানোর সংকেত দেয়। কিন্তু ট্রাক চালক সামিনুর রহমান ট্রাকটি না থামিয়ে এবং গন্তব্যের দিকে না গিয়ে দ্রুতগতিতে সৈয়দপুর শহরে ঢুকে পড়ে। এ সময় পুলিশও ট্রাকটির পিছু নেয়। পরে শহরের বঙ্গবন্ধু চত্বরে ট্রাকটিকে আটক করা হয়। তবে ট্রাকটির হেলপার চলন্ত গাড়ি থেকে লাফিয়ে পালিয়ে যায়। পরে তল্লাশি করে ট্রাকটির চালকের আসনের পেছনে বিশেষ কায়দায় দুইটি প্লাষ্টিকের বস্তার মধ্যে রাখা ১৮৭ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। ফেন্সিডিলের বোতলগুলো বস্তার মধ্যে পেপারের কাগজ দিয়ে মোড়ানো অবস্থায় এবং বোতলের গায়ে লাগানো লেভেল পৃথকভাবে পাওয়া যায়। এ সময় সেখানে একটি জব্দ তালিকা করে ট্রাকে নিষিদ্ধ ফেন্সিডিল বহনের অভিযোগে ট্রাকটির চালক সামিনুর রহমানকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত চালক সামিনুর রহমান দিনাজপুর সদরের খানপুর খুদিহাটের মো. ইয়াকুব আলীর ছেলে। আর ট্রাকটি দিনাজপুরের তের মাইল এলাকা থেকে ভূট্টা নিয়ে টাঙ্গাইলে যাচ্ছিল। মালবাহী ট্রাকে ফেন্সিডিল উদ্ধারের ঘটনায় সৈয়দপুর থানার উপ-পরিদর্শক (এসআই) লক্ষèী নারায়ন বর্মণ বাদী হয়ে মাদকদব্য নিয়ন্ত্রণ আইনে ট্রাক চালক, পলাতক হেলপারসহ অজ্ঞাত কয়েকজনের বিরুদ্ধে সৈয়দপুর থানায় একটি মামলা হয়েছে।
ট্রাক থেকে ফেন্সিডিল উদ্ধারের সত্যতা নিশ্চিত করেন সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খান জানান, গ্রেপ্তারকৃত চালককে গতকাল শুক্রবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন