শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ওসমানীনগর থেকে অপহৃত কিশোরীকে চট্টগ্রাম থেকে উদ্ধার

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২০, ৬:৪৯ পিএম

সিলেটের ওসমানীনগর থেকে অপহরণের আড়াই মাস পর এক স্কুল ছাত্রী কিশোরীকে (১৭) চট্টগ্রাম থেকে উদ্ধার করেছে পুলিশ। গত শনিবার ওসমানীনগর থানার এসআই সুবিনয় বৈদ্য, জাহেদ হাসান ও দিবাস চন্দ্র দাস চট্টগ্রামের ইপিজেড থানা এলাকায় অভিযান চালিয়ে অপহরণ মামলার আসামীকে গ্রেফতারসহ কিশোরীকে উদ্ধার করেন। গতকাল রবিবার আসামী সোয়েব হাসানকে (২২) আদালতে এবং ভিক্টিম কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে প্রেরণ করেছে পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায়, গত ৭ জুন ওসমানীনগরের আহমদ নগর এলাকার ওই কিশোরীকে জোরপূর্বক তুলে নেয়া এসন অভিযোগ এনে কিশোরীর বাবা প্রথমে নেত্রকোণার কেন্দুয়া থানার পাটুয়াপাড়া গ্রামের মৃত মধু মিয়ার ছেলে শোয়েব হাসান এবং তার মা ও ভাইসহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে ওসমানীনগর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। তথ্যপ্রযুক্তি মাধ্যমে আসামী ও ভিক্টিমের অবস্থান নিশ্চিত হয়ে চট্টগ্রামে গিয়ে অভিযান চালায় পুলিশ।
এসআই সুবিনয় বৈদ্য বলেন, ১১ আগস্ট এই অপহরণ মামলার তদন্তভার পেয়ে আমাদের সহকারি পুলিশ সুপার (সার্কেল) ও ওসি সাহেবের সহযোগিতায় অভিযান চালিয়ে চট্টগ্রাম থেকে আসামী গ্রেফতারসহ ভিক্টিমকে উদ্ধার করতে সক্ষম হয়েছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন