ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

স্কুলছাত্রী অপহরণ ও ধর্ষণে ২ যুবক আটক

ফুলবাড়ী (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২০, ১২:০১ এএম

কুড়িগ্রামের ফুলবাড়ীতে নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে অপহরণ করে ধর্ষণের ঘটনায় পুলিশ ২ যুবককে আটক করেছে। আটককৃতরা হলেন উপজেলার কাশিপুর ইউনিয়নের দক্ষিণ অনন্তপুর গ্রামের আবু সিদ্দিকের ছেলে হুমায়ুন কবীর (২৬) এবং একই ইউনিয়নের আজোয়াটারী ধর্মপুর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে শামীম হোসেন সুজন (২৭)।
পুলিশ জানায়, গত ২০ আগস্ট রাতে উপজেলার কাশিপুর ইউনিয়নের অনন্তপুর গ্রামের নিজ বাড়ি থেকে ওই ছাত্রী নিখোঁজ হয়। পরের দিন গত শুক্রবার ওই ছাত্রীর পিতা বাদী হয়ে ফুলবাড়ী থানায় সাধারণ ডায়রি করেন। এর ৩ দিন পর গত ২২ আগস্ট রাতে অপহরণকারীদের আত্মীয় উপজেলার বড়ভিটা ইউনিয়নের একরামুল হকের বাড়ি থেকে ওই ছাত্রীকে অসুস্থ্য অবস্থায় পরিবারের সদস্যরা উদ্ধার করে।
গতকাল রোববার ওই ছাত্রীকে ফুলবাড়ী থানায় নিয়ে আসলে অসুস্থ্য থাকার কারণে তাকে ফুলবাড়ী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে ভিকটিমের মুখে অপহরণ ও ধর্ষণের বর্ণনা শুনে পুলিশ অভিযান চালিয়ে অপহরণ ও ধর্ষণকারী ২ জনকে আটক করে থানায় নিয়ে আসে। ওই ছাত্রীর পিতা জানান, যারা আমার মেয়ের সর্বনাশ করেছে আমি তাদের উপযুক্ত বিচার চাই।
ফুলবাড়ী থানার ওসি রাজিব কুমার রায় জানান, স্কুলছাত্রী অপহরণ ও ধর্ষণের ঘটনায় ২ জনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন