শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মাদরাসা শিক্ষা অধিদফতরে নতুন ডিজি কে এম রুহুল আমীন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২০, ১২:০১ এএম

কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব কে এম রুহুল আমীনকে মাদরাসা শিক্ষা অধিদফতরের মহাপরিচালক নিয়োগ দিয়েছে সরকার। স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিব হাবিবুর রহমানকে বাংলাদেশ শিক্ষা তথ্য ও পরিসংখ্যান ব্যুরোর (ব্যানবেইস) মহাপরিচালক (ডিজি) নিয়োগ দেয়া হয়েছে। জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে গত রোববার রাতে তাদের নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করা হয়।

ঢাকার অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো. সেলিম রেজাকে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা করা হয়েছে। বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের যুগ্মসচিব সৈয়দ মাসুম আহমেদ চৌধুরীকে রিচিং আউট অব স্কুল চিলড্রেন (রস্ক) প্রকল্পের প্রকল্প পরিচালক করা হয়েছে। রস্ক প্রকল্পের প্রকল্প পরিচালক যুগ্মসচিব মো. আব্দুল জলিলকে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ে সংযুক্তি করা হয়েছে।
এছাড়াও রাজশাহী নভোথিয়েটার স্থাপন শীর্ষক প্রকল্পের প্রকল্প পরিচালক নারায়ণ চন্দ্র সরকারকে জাতীয় মানবাধিকার কমিশনের সচিব, বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) যুগ্মসচিব মো. জিয়াউল হককে বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের মহাপরিচালক এবং এনজিও বিষয়ক ব্যুরোর পরিচালক যুগ্মসচিব গোকুল কৃষ্ণ ঘোষকে ট্যারিফ কমিশনের যুগ্ম প্রধান করা হয়েছে। এছাড়া ডিপিডিসির নির্বাহী পরিচালক মনোজ কুমার রায়কে স্বাস্থ্য সেবা বিভাগের যুগ্মসচিব নিয়োগ দেয়া হয়েছে।
রেলপথ মন্ত্রণালয়ের যুগ্মসচিব মো. আবুল কালাম আজাদকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়, জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের যুগ্মসচিব হিসেবে বদলির আদেশাধীন মো. এ খালেক মল্লিককে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন