বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাদক বিক্রেতার অস্ত্রাঘাতে কিশোর অন্ধ রূপগঞ্জে মামলা তুলে নিতে বাদীকে হত্যার হুমকি

প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাদক ব্যবসায়ীদের ধারালো অস্ত্রের কোপানোর জখমে আহত কিশোর মোহাম্মদ আলী অন্ধ হয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। দীর্ঘ একমাস ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার পর ওই কিশোর চোখে কিছুই দেখতে পারছে না। অপরদিকে, কিশোরকে কুপিয়ে জখম করার ঘটনায় দায়ের করা মামলার বাদী ও কিশোরের পিতাকে মামলা তুলে নিতে অব্যাহত হত্যার হুমকি দিয়ে আসছে আসামীরা। শনিবার দুপুরে উপজেলার তারাব পৌরসভার সুতালড়া এলাকায় প্রকাশ্যে মামলার বাদী জামান মোল্লাকে হুমকি দেয়া হয়। হুমকির পর থেকেই বাদীসহ পরিবারের লোকজন চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন।
মামলার বাদী জামান মোল্লা জানান, গত ৩০ জুন বিকেলে দক্ষিণ মাসাবো এলাকার জাহাঙ্গীরের সঙ্গে বরপা এলাকার শাহ জালালের টাকা-পয়সার লেনদেন নিয়ে সুতালড়া এলাকার একটি দোকানের সামনে ঝগড়া হয়। ওই ঝগড়া থামাতে যায় জামান মোল্লার ছেলে মোহাম্মদ আলী। এ সময় আসামী ও মাদক ব্যবসায়ী ইয়ার হোসেন, জাহাঙ্গীর, মোজাম্মেল, ইসলামসহ ৫/৬ জনের একদল সন্ত্রাসী কিশোর মোহাম্মদ আলীকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে। বর্তমানে মোহাম্মদ আলী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ছেন।
এ ঘটনায় জামান মোল্লা বাদী হয়ে ছেলের উপর হামলাকারীদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর আসামীরা জামিনে বেরিয়ে এসেই মামলার বাদী জামান মোল্লাকে শ্বাসরোধে ও পিটিয়ে হত্যার চেষ্টা চালায়। এ সময় আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। মামলা তুলে না নেয়ায় শনিবার ফের হত্যার হুমকি দেয় আসামীরা। এ ঘটনায় মামলার বাদী জামান মোল্লা বাদী হয়ে আবারো রূপগঞ্জ থানায় ফের একটি অভিযোগ দায়ের করেছেন। এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন