রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কেজেআরসি’র দু’মাসব্যাপী ফ্রি চক্ষু শিবির উদ্বোধন

প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : কুয়েত জয়েন্ট রিলিফ কমিটি-কেজেআরসি বাংলাদেশ অফিস সারাদেশে আগস্ট ও সেপ্টেম্বর মাসজুড়ে বিনামূল্যে চক্ষু শিবির পরিচালনা কার্যক্রম শুরু করেছে। খুলনার ডুমুরিয়া উপজেলার শানতলা মদিনাতুল উলুম মোহাম্মদীয়া মাদরাসা প্রাঙ্গণে এই চক্ষু শিবির কর্মসূচি উদ্বোধন করেন মৎস ও প্রাণীসম্পদ প্রতিমন্ত্রী বাবু নারায়ণ চন্দ্র চন্দ।
এতে বিশেষ অতিথি ছিলেন শেখ আব্দুল্লাহ আল-নূরী চ্যারিটি সোসাইটি-কুয়েত-এর চেয়াম্যান ও কুয়েত ন্যাশনাল পেট্রোলিয়াম কোম্পানির সাবেক চেয়ারম্যান জামাল আব্দুল খালেক আল-নূরী, কেজেআরসি বাংলাদেশ অফিসের মহাপরিচালক ড. গাজী মোঃ জহিরুল ইসলাম, ডুমুরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শিফাত মেহনাজ এবং ডুমুরিয়া উপজেলা চেয়ারম্যান মোস্তফা সারোয়ার। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ডুমুরিয়া ও আড়ংঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল ইসলাম ও নাসিম আহমাদ এবং স্থানীয় ইউপি চেয়ারম্যান রামপ্রসাদ জোয়ার্দার।
বিশিষ্ট শিল্পপতি আলহাজ শেখ মজনুর সভাপতিত্বে অনুষ্ঠিত এই চক্ষু শিবিরের উদ্বোধনী অনুষ্ঠানে কেজেআরসি বাংলাদেশ অফিসের মহাপরিচালক ড. গাজী মোঃ জহিরুল ইসলাম বলেন, এ কর্মসূচির প্রথম পর্যায়ে খুলনার বিএনএসবি চক্ষু হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসক ও টেকনিশিয়ান দলের মাধ্যমে যশোর, খুলনা, বাগেরহাট ও বরিশাল অঞ্চলের ৫ হাজারের বেশি চক্ষু রোগীর বিনামূল্যে চক্ষু পরীক্ষা করে ওষুধপত্র প্রদান এবং বাছাইকৃত ২০০০ ছানী পড়া রোগীর বিনামূল্যে অপারেশন করে লেন্স সংযোজন করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন