শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

দুই থেকে তিন হলেন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২০, ১২:০২ এএম

করোনাকালে লকডাউনের একঘেঁয়েমিতে দারুণ খবর দিয়েছেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। তাদের সাথেই গতকাল বৃহস্পতিবার আরও একটি ভালো খবর দিলেন কেটি পেরি এবং ওরল্যান্ডো বøুুম। তারকা জুটি সদ্য বাবা-মা হয়েছেন।
কন্যাসন্তানের জন্ম দিয়েছেন কেটি পেরি। মেয়ের নাম রেখেছেন ডেইজি ডাভ। কেটি ও ওরল্যান্ডো দু’জনেই ইউনিসেফের গুডউইল অ্যাম্বাসেডর। ফলে ইউনিসেফের ইনস্টাগ্রাম পেজ থেকেই সবার আগে এই সুখবর শেয়ার করা হয়েছে। পরে কেটি ও ওরল্যান্ডোও নিজেদের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ছবি।
সদ্যোজাত মেয়ের ছোট্ট আঙুল ধরে বাবা ও মা শেয়ার করেছেন ছবি। সেখানে ক্যাপশনে লেখা হয়েছে, ‘পৃথিবীতে তোমাকে স্বাগত, ডেইজি ডাভ বøুুম।’ ইউনিসেফের তরফেও কেটি ও অরল্যান্ডোকে শুভেচ্ছা জানানো হয়েছে।
দু’জনেই নিজেদের পোস্টে লিখেছেন, ‘আমরা খুবই খুশি যে নির্বিঘেœ আমাদের মেয়ের জন্ম হয়েছে।’ করোনার কালবেলায় সন্তানের জন্ম কতটা আতঙ্কের সে বিষয়েও সতর্ক করেছেন কেটি ও ওরল্যান্ডো।
গত ৬ মার্চ নিজের সন্তানসম্ভবা হওয়ার কথা জানিয়েছিলেন কেটি পেরি। হলিউড অভিনেতা ওরল্যান্ডো বøুুম-এর সঙ্গে এনগেজ হয়েছেন গত বছর। প্রায় এক সপ্তাহ ধরেই রহস্যটা জিইয়ে রেখেছিলেন।
অবশেষ জানালেন তিনি ও তার বয়ফ্রেন্ড অরল্যান্ডো বøুুম কন্যাসন্তানের অভিভাবক হতে চলেছেন। প্রেগন্যান্ট কেটি পেরি। একটি মজার ছবি দিয়ে ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন কেটি যে তাদের মেয়ে হতে চলেছে। সূত্র : বিবিসি নিউজ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন