বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লোহাগড়ায় শঙ্কায় ভোটাররা

প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

নড়াইল জেলা সংবাদদাতা : আজ (৭ আগস্ট) নড়াইলের লোহাগড়ায় পৌরসভা নির্বাচন। সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোট সম্পন্নের লক্ষ্যে নির্বাচন কমিশন ইতিমধ্যে সকল প্রস্ততি সম্পন্ন করেছেন। বাধা ও বিপত্তিবিহীন ভোট দিতে পারবে, এ আশায় ভোটারদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করলেও ইলেকশন ইঞ্জিনিয়ারিং নিয়ে আতঙ্ক কাজ করছে। সাধারণ ভোটারদের মাঝে ফলাফল ক্যু নিয়ে অজানা আশঙ্কা বিরাজ করছে। সাধারণ মানুষের মধ্যে প্রশাসনের ভূমিকা নিয়ে জনমনে নানা প্রশ্ন উঠেছে। পৌর এলাকায় ইতোমধ্যে গুঞ্জন ছড়িয়ে পড়েছে, একটি মহল যেকোনোভাবেই ফলাফল তাদের পক্ষে নেবে। এ নিয়ে সাধারণ ভোটারদের মাঝে শঙ্কা কাজ করছে। অনেক ভোটার ভোট দিতে কেন্দ্রে যাবেন কি না তা নিয়ে দোটানায় আছেন।
সোনাতলায় শঙ্কা ৫টি ভোট কেন্দ্র নিয়ে
বগুড়া অফিস : আজ বগুড়ার সোনাতলা পৌরসভা নির্বাচন। দীর্ঘ ১৫ বছর পর এ পৌরসভার প্রায় ১৭ হাজার ১শ’ ৪৫ জন ভোটার ভোট প্রদান করবে। তবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন নিয়ে পৌরবাসীর শঙ্কা রয়েছে।
পাশাপাশি ৩ জন মেয়র প্রার্থীর মধ্যে ২ জন মেয়র প্রার্থী ৫টি কেন্দ্রে গোলযোগ ও কারচুপির আশংকা করছে। এছাড়াও ক্ষমতাসীনরা কেন্দ্র দখল করে প্রতিপক্ষের এজেন্টদের বের করে দিয়ে ব্যালট পেপারে প্রকাশ্যে সিল মারার হুমকি দিচ্ছে।
যে কেন্দ্রগুলো নিয়ে শংকা সেগুলো হচ্ছে, আগুনিয়াতাইড় সরকারি প্রাথমিক বিদ্যালয়, আগুনিয়াতাইড় ব্র্যাক কেন্দ্র, কানুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, চমরগাছা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও কামারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন