রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পর্যটকদের ভিড়ে মুখরিত রামগতির মেঘনার তীর

রামগতি (ল²ীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২০, ১২:০১ এএম

পর্যটকদের ভিড়ে মুখরিত ল²ীপুরের রামগতি উপজেলার মেঘনা নদীর বøকে বাঁধায় তীর। করোনা পরিস্থিতির কারণে প্রায় ৪ মাস পর হঠাৎ ব্যাপক পর্যটকদের উপস্থিতি লক্ষ্য করা গেছে। মেঘনা নদীর রামগতি উপজেলার আলেকজান্ডার উপজেলা পরিষদের সামনে বøকে বাঁধায় করা তীর যেন দ্বিতীয় কক্সবাজার। প্রতিদিন দেশের বিভিন্ন স্থান থেকে লোকজন পরিবার পরিজন নিয়ে নদীর পাড়ে ঘুরতে আসেন।
আলেকজান্ডার উপজেলা পরিষদের সামনে মেঘনার তীর সংলগ্ন আব্দুর রউফ নামের এক দোকানদার জানান, দীর্ঘদিন পর আজ কয়েকদিন ধরে বিভিন্ন স্থান থেকে লোকজন পরিবার পরিজন নিয়ে আসছে। বেচাকেনাও ভালো চলছে। আলেকজান্ডার নদীর পাড়ে ঘুরতে আসা পর্যটক সোহাগ ও মাহমুদুর রহমান জানান, নদীরপাড়ের পরিবেশ এখন খুবই ভালো লাগছে, তবে উন্নত মানের হোটেলে না থাকায় একটু সমস্যাও হচ্ছে। আবার অনেকেই স্বাস্থ্যবিধি তথা মাস্ক ব্যবহার করছে না বলেও তারা জানান।
স্থানীয়রা জানান, কয়েকদিন ধরে পর্যটকসহ দর্শনার্থীদের উপস্থিতি ভালো রয়েছে। তবে বীচে মাস্ক ব্যবহারকারীর সংখ্যা কম। স্বাস্থ্যবিধি মানার বিষয়ে উপজেলা পর্যায় থেকে কঠোর হওয়া প্রয়োজন।
উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল মোমিন জানান, এ বীচে মাঝে মধ্যে মোবাইল কোর্ট পরিচালনা করা হবে। তিনি আরও বলেন, পর্যটকরা যদি আরও একটু সচেতন হন তাহলে স্বাস্থ্যবিধি মানাটা অনেক সহজ হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Md Abdur Rahman ৩০ আগস্ট, ২০২০, ৭:৩৭ এএম says : 0
ধন্যবাদ জানা, আমার প্রিয় রামগতির কথা তুলে ধরার জন্য রামগতি উপজেলা মেঘনার করাল গ্রাস থেকে রক্ষা করার জন্য একটা প্রতিবেদন চাই আল্লাহ হাফেজ
Total Reply(0)
ash ৩১ আগস্ট, ২০২০, ৬:০৭ এএম says : 0
BLOCK SHONGSKRITI !! AI BLOCKER VARE E NODIR TIR ARO BESHI VEGGE PORE .
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন