বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

ইসলামী বিশ্ব

একদিন পবিত্র মদিনার ভূমিও দাবি করবে ইসরাইল : ওমার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

ফিলিস্তিনের ইসলামি স্কলার ওমার ফোরা বলেছেন, নীল নদ থেকে ফোরাত নদী পর্যন্ত পুরো ভ‚মিতে বৃহত্তর ইসরাইল রাষ্ট্র প্রতিষ্ঠার পরিকল্পনা রয়েছে ইহুদিবাদীদের। অবশেষে তারা মদিনার ভ‚মি এবং আরব উপত্যকার বিভিন্ন অঞ্চলে দাবি করবে। স¤প্রতি এক সাক্ষাৎকারে এই দাবি করেন তিনি। ফিলিস্তিনের ইসলামি জিহাদের সহযোগী আল কুদস আল ইয়াউমের সঙ্গে আলোচনায় ১৯ আগস্ট ওমার ফোরা এই কথা বলেন। এই সময় তিনি আরো বলেন, ইসরাইল শুধুমাত্র ফিলিস্তিনিদের বিপদে ফেলছে না। দেশটি পুরো আরব বিশ্বের জন্য হুমকি। তিনি বলেন, নীল নদের প‚র্বতীরে দ‚তাবাস খুলতে অস্বীকৃতি জানিয়েছে ইসরাইল। কারণ তারা মনে করে নীল নদের প‚র্ব তীর থেকে ফোরাত নদী পর্যন্ত বাইবেলে উল্লেখিত ইসরাইলের ভ‚মি। ইসরাইল নীল নদের পশ্চিম তীরে দ‚তাবাস খুলেছে। কারণ তারা নীল নদের পশ্চিম অংশকে নিজেদের ভ‚খÐের বাইরের অংশ বলে মনে করে। তিনি বলেন, আল্লাহর কসম ওইদিন আসবে যখন, ইসরাইল মদিনার ভ‚মি দাবি করবে। কুরাইজা, নাধির, বানু কাইনুদা এবং খায়বারে থাকা ইহুদি উপজাতিদের ভ‚মি ফেরত চাইবে। এটাই হচ্ছে ইহুদি জাতীয়তাবাদী আন্দোলনের সত্যিকারের লক্ষ্য। জিউস নিউজ সিন্ডিকেট।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (12)
Mohammed ৩ সেপ্টেম্বর, ২০২০, ৪:৩৯ এএম says : 0
ইহুদিবাদী ইসরাইল বিশ্বের শান্তির জন্য বিষফোড়া।
Total Reply(0)
Sh Rony ৩ সেপ্টেম্বর, ২০২০, ৪:৪০ এএম says : 0
ওনার কথাটা শুনতে খারাপ লাগলেও এটা বাস্তব কারন আরব নেতাদের কোন মাথা ব্যাথাই নেই এ ব্যাপারের
Total Reply(0)
Nafis Sadiq ৩ সেপ্টেম্বর, ২০২০, ৪:৪০ এএম says : 0
ইসরাইল হলো সারা পৃথিবীর গলার কাটা
Total Reply(0)
While Loop ৩ সেপ্টেম্বর, ২০২০, ৪:৪১ এএম says : 0
পৃথিবী তে এক মাত্র মানুষ কে মহান আল্লাহ পাক কিছু বিশেষ গুণাবলী দিয়ে সৃষ্টি করেছেন, তাড় ভিতর একটি হচ্ছে তার চলাফেরা এবং কাজ কর্মের স্বাধীনতা। আবার এই জায়গা টি তেও উনি কিছু রুলস দিয়ে দিয়েছেন এবং সেই রুলসের সাথে মানুষের জন্য সে ফলাফল এর ব্যাবস্থা করে রেখেছেন। আবার এই মানুষ যদি আসমান এবং জমিন পরিমান ও পাপ এবং ভুল করে ফেলে সেখান থেকে ফেরার জন্য উনি রাস্থা করে দিয়েছেন, যে টার নাম হচ্ছে তওবা। মানুষ যখন এই ব্যাক্তি স্বাধীনতার সীমা লঙ্ঘন করে তখন তার জন্য রয়েছে ইহকাল এবং পরকালের শাস্তির বিধান। ইসরাইল কেনও , বিশ্বের অন্য কোনও দেশ যে দিন পবিত্র মক্কা এবং মদিনার দিকে অগ্রসর হবে, সে দিন আর কারো লাগবে না, মহান আল্লাহ পাক নিজে তাদের চূড়ান্ত ধ্বংস নামিয়ে দিবেন ইনশাল্লাহ। :
Total Reply(0)
Ariful Islam ৩ সেপ্টেম্বর, ২০২০, ৪:৪১ এএম says : 0
সঠিক বলেছেন
Total Reply(0)
F Chowdhury F Chowdhury ৩ সেপ্টেম্বর, ২০২০, ৪:৪২ এএম says : 0
ইসরাইল যা করছে তাতে মনে হচ্ছে কেয়ামতের আলামত ইমাম মাহদী এবং ঈসা ইবনে মারইয়াম অঃ আসার সম্ভাবনা ক্রমেই ঘনীভূত হচ্ছে মহান আল্লাহ্পাকই ভালো জানেন
Total Reply(0)
Fahim Ahsan Kha ৩ সেপ্টেম্বর, ২০২০, ৪:৪২ এএম says : 0
n সত্যিই অচিরেই মদিনার মাটি দাবি করবেই করবে,,,,
Total Reply(0)
Fahim Ahsan Kha ৩ সেপ্টেম্বর, ২০২০, ৪:৪২ এএম says : 0
n সত্যিই অচিরেই মদিনার মাটি দাবি করবেই করবে,,,,
Total Reply(0)
Ahmed Saleh ৩ সেপ্টেম্বর, ২০২০, ৪:৪২ এএম says : 0
আরব বাসি যদি এই রখম সুযোগ করে দেন তাহা হলে করবে নতুবা এখন থেকে প্রতিবাদকরতে হবে।হিটলার এর চিন্তা কি ভূল ছিল না
Total Reply(0)
Ahmed Saleh ৩ সেপ্টেম্বর, ২০২০, ৪:৪২ এএম says : 0
আরব বাসি যদি এই রখম সুযোগ করে দেন তাহা হলে করবে নতুবা এখন থেকে প্রতিবাদকরতে হবে।হিটলার এর চিন্তা কি ভূল ছিল না
Total Reply(0)
Jack Ali ৩ সেপ্টেম্বর, ২০২০, ৮:৫০ পিএম says : 0
What a scholar??? He change the creation of Allah [SWT] by shaving beard-- Keeping Beard is Fard-- Those who commit major sin they are Fasiq-- Allah mentioned in the Qur'an that He do not guide them in Siratul Mustiqim.. We muslims are getting killed every where because we are billion billion miles far away from Qur'an and Sunnah.. If we don't come back to Qur'an and Sunnah, we will be killed/raped/they will expel from our land.
Total Reply(2)
Badrul Alam ৩ সেপ্টেম্বর, ২০২০, ১০:৫৭ পিএম says : 1
Hi Asshole, having no beard is the main thing to you. Taking Medina under Jewish control is nothing to you? what a brainless person.
Monjur Rashed ৫ সেপ্টেম্বর, ২০২০, ২:১৫ পিএম says : 1
It is very unfortunate that Muslims are putting emphasis on external get up rather than internal purification of soul. That is why, number of Munafiqs is increasing rapidly in the society. Real spirit if Islam is abolishing day by day.
Jack Ali ৯ সেপ্টেম্বর, ২০২০, ৯:২১ পিএম says : 0
You Badrul Alam and Monjur Rashed you Both are Fasiq-- Allah ordered us to enter in Islam completely and do not follow the foot step of Shaitan-- People like you -- Allah mentioned in Qur'an that you believe in Part of Qur'an and discard other Part.. Learn Islam before comments.. You both enemy of Islam.
Total Reply(2)
Monjur Rashed ১২ সেপ্টেম্বর, ২০২০, ২:২৯ পিএম says : 9
Mr Jack Ali, from where did you learn Islam ? Please mention your educational back ground. For your kind information, I am a graduate from Chittagong University. Being a human being with humanitarian qualities is more important to me rather than being a bearded person because I have witnessed plenty bearded munafiqs in my life.
১৪ সেপ্টেম্বর, ২০২০, ৯:২০ পিএম says : 0

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন