ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

মহানগর

এবার এনআইডি জালিয়াতির মামলায় দুই দিনের রিমান্ডে ডা.সাবরিনা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২০, ১২:৫১ পিএম | আপডেট : ১২:৫৩ পিএম, ৩ সেপ্টেম্বর, ২০২০

দুই জাতীয় পরিচয়পত্র (এনআইডি) নেওয়ার অভিযোগে নির্বাচন কমিশনের (ইসি) দায়ের করা মামলায় জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের বরখাস্ত চিকিৎসক ডা. সাবরিনা শারমিন ওরফে সাবরিনা আরিফ চৌধুরীকে দুই দিনের রিমান্ডের আদেশ দিয়েছেন আদালত। আজ বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) ঢাকা মহানগর হাকিম মো. তোফাজ্জল হোসেনের আদালত এই রিমান্ড আদেশ দেন।

আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট প্রণব কান্তি ভৌমিক তাঁর রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। অন্যদিকে রিমান্ড মঞ্জুরের পক্ষে শুনানি করেন রাষ্ট্রপক্ষের কৌঁসুলি আব্দুল্লাহ আবু। উভয়পক্ষের শুনানি শেষে আদালত সাবরিনার জামিন আবেদন খারিজ করে এ রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে আজ বৃহস্পতিবার সকালে আদালতে হাজির করা হয় ডা. সাবরিনাকে। এসময় ঢাকা মহানগর হাকিম সাদবীর ইয়াছির আহসান চৌধুরীর আদালত এ মামলায় তাঁকে গ্রেপ্তার দেখান।

গত ১ সেপ্টেম্বর মামলার তদন্তকারী কর্মকর্তা বাড্ডা থানার উপ-পরিদর্শক মমিনুল ইসলাম সাবরিনাকে পাঁচ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন। পরে আদালত ডা. সাবরিনার উপস্থিতিতে গ্রেপ্তার দেখানোপূর্বক পাঁচ দিনের রিমান্ড শুনানির জন্য আজকে দিন ধার্য করেন।

এর আগে গত ৩১ আগস্ট ঢাকা মহানগর হাকিম রাজেশ চৌধুরী মামলার এজাহার গ্রহণ করে সাবরিনার বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১ অক্টোবর দিন ধার্য করেন।

গত ৩০ আগস্ট বাড্ডা থানায় মামলাটি দায়ের করেন গুলশান থানা নির্বাচন অফিসার মোহাম্মদ মমিন মিয়া। মামলায় ডা. সাবরিনাকে একমাত্র আসামি করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
Md Ahmed Husain ৩ সেপ্টেম্বর, ২০২০, ৭:৫৬ পিএম says : 0
শাস্তি আরও শক্ত হোক
Total Reply(0)
মুক্তিকামী জনতা ৩ সেপ্টেম্বর, ২০২০, ৭:৫৮ পিএম says : 0
দ্রুত বিচার শেষ করা হোক।
Total Reply(0)
নাজনীন জাহান ৩ সেপ্টেম্বর, ২০২০, ৭:৫৮ পিএম says : 0
সাবরিনার দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করা হোক।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন