ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

দুলুর ব্যাংক হিসাব জব্দের প্রতিবাদ

সিংড়া (নাটোর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক ভূমি উপমন্ত্রী এড. এম রুহুল কুদ্দুস তালুকদার দুলুর ব্যাংক হিসাব জব্দের প্রতিবাদ জানিয়েছে সিংড়া উপজেলা ও পৌর বিএনপি
গতকাল শুক্রবার উপজেলা বিএনপির কার্যালয়ে আয়োজিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির আহবায়ক এড. মজিবুর রহমান মন্টু, সদস্য সচিব দাউদার মাহমুদ, পৌর বিএনপির আহবায়ক এড. আলী আজগর খান, সদস্য সচিব তায়জুল ইসলাম, আতিকুর রহমান লিটন যুগ্মআহবায়ক বোরহান উদ্দিন বাবু, উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ভিপি শামীম হোসেন, সাবেক প্রচার সম্পাদক রফিকুল ইসলাম বুলেট, উপজেলা যুবদল আহবায়ক হাবিবুর রহমান, সাবেক ছাত্রদল নেতা আব্দুল্লাহ আল-মমিন ও বিএনপি নেতা শরিফুল হাসান মৃধা।
বক্তারা বলেন, বিএনপি নেতা দুলুর জনপ্রিয়তা দেখে তাকে হেয় প্রতিপন্ন করতে সরকার তার ব্যাংক হিসাব জব্দ করেছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। বিএনপি নেতা সাবেক এমপি ও সাবেক উপমন্ত্রী এড. এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু ও তার স্ত্রী সাবিনা ইয়াসমিনের ৬৬টি ব্যাংক হিসাব জব্দ করা হয়েছে। এগুলোর মধ্যে ৪২টি হিসাবে জমা রয়েছে সাত কোটি ৩৬ লাখ ৮৫ হাজার ৭৮৪ টাকা।
রুহুল কুদ্দুস তালুকদার দুলুর বিরুদ্ধে মাদক ব্যবসা, টেন্ডারবাজি ও ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা আদায় করে পাঁচশ’ কোটি টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ অনুসন্ধান করছে দুদক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন