শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

৩ প্রকৌশলীর স্মরণে সভা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

জাতীয় অধ্যাপক মরহুম ড. জামিলুর রেজা চৌধুরী, প্রকৌশলী মো. রুহুল মতিন এবং প্রকৌশলী মো. আব্দুল মজিদের স্মরণে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি) তে এক শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার আইইবি সদর দফতর ও ঢাকা কেন্দ্রের যৌথ উদ্যোগে আইইবি›র সেমিনার কক্ষে এই শোকসভা ও দোয়া মাহফিল আয়োজন করা হয়।
শোকসভা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আইইবি’র প্রেসিডেন্ট প্রকৌশলী মো. আবদুস সবুর। অনুষ্ঠানে বক্তব্য রাখেন আইইবি'র ভাইস-প্রেসিডেন্ট প্রকৌশলী মো. নুরুজ্জামান, প্রকৌশলী এসএম মনজুরুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক প্রকৌশলী খন্দকার মনজুর মোর্শেদ, আইইবি›র ঢাকা কেন্দ্রের চেয়ারম্যান প্রকৌশলী ওয়ালিউল্লাহ সিকদার, সম্পাদক প্রকৌশলী মো. শাহাদাৎ হোসেন শীবলু প্রমুখ। এ সময় মরহুম প্রকৌশলী পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে মরহুম প্রকৌশলীদের স্মরণ করে বক্তারা বলেন, আমরা প্রকৌশলী সমাজ তিনজন বরেণ্য প্রকৌশলীকে হারিয়েছি। তারা দেশের উন্নয়নে সবসময় কাজ করে গেছেন। বক্তারা বলেন, দেশের এমন কোনো বড় উন্নয়ন প্রকল্প নেই যেখানে অবদান রাখেননি জাতীয় অধ্যাপক জামিলুর রেজা চৌধুরী। তিনি ছিলেন প্রকৌশলীদের উজ্জ্বল নক্ষত্র। দেশের মানুষ তার অবদানের কথা চিরদিন স্মরণ করবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন