সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দিনাজপুরে আত্মহত্যার চেষ্টায় ২ পা হারালেন কলেজ শিক্ষার্থী

প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

দিনাজপুর অফিস : দিনাজপুরে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে সরকারী কলেজের মাস্টার্সের ছাত্রী রিক্তা (২৬) আত্মহত্যার চেষ্টা করে ২টি পা হারিয়েছে।
দিনাজপুর রেলওয়ে নিরাপত্তা বাহিনীর হাবিলদার লক্ষণ কুমার জানান, রোববার সকাল ৭টা ৪০ মিনিটে দিনাজপুর রেলওয়ে স্টেশনের এক নম্বর প্লাটর্ফমের এক নম্বর লাইনে আত্মহত্যার উদ্দেশে চলন্ত দ্রæতযান ট্রেনের সামনে ঝাঁপ দেন রিক্তা। এ সময় চালক ট্রেনের গতিরোধ করেন ও স্থানীয় লোকজন তাকে টেনে ভেতর থেকে বের করেন। এতে প্রাণে বেঁচে গেলেও দু’টি পা বিচ্ছিন্ন হয়ে যায় তার। এ অবস্থায় স্থানীয়রা মেয়েটিকে উদ্ধার করে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। রিক্তার বাড়ি জেলার খানসামা উপজেলার পাকরহাট এলাকায়। তিনি দিনাজপুর সরকারি কলেজের মাস্টার্স শেষ বর্ষের ছাত্রী। এ ঘটনায় ট্রেনটি নির্দিষ্ট সময়ের চেয়ে ২৫ মিনিট দেরিতে দিনাজপুর থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যায়।

নন্দীগ্রাম ও সারিয়াকান্দিতে বিদ্যুৎস্পৃষ্টে ২ জনের মৃত্যু
বগুড়া অফিস : বগুড়ার নন্দীগ্রাম ও সারিয়াকান্দি উপজেলায় রোববার বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ জন নিহত ও ২ জন আহত হয়েছে। নিহতরা হলো- সোলায়মান আলী (৪৫) ও টুটুল মিয়া (৩২)। এছাড়া আহত হাসেন আলী (৪০) ও মিলন (৩৫) নামে অপর ২ জন বগুড়ার শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, নন্দীগ্রাম উপজেলার দলগাছা গ্রামের মতিউর রহমানের জমিতে আমন রোপনের কাজ করার জন্য কুড়িগ্রাম থেকে কয়েকজন কৃষি শ্রমিক (দিনমজুর) সেখানে আসে। এর মধ্যে সোলায়মান আলী নামে এক কৃষি শ্রমিক রোববার সকাল ৭টার দিকে গোসল শেষে ঘরের টিনের চালে কাপড় শুকা দিতে যায়। এ সময় সে বিদ্যুৎস্পৃষ্ট হয়। তাকে বাঁচাতে আরো কয়েকজন এগিয়ে গেলে তারাও বিদ্যুতায়িত হয়ে আহত হয়। পরে আহতদের বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সোলায়মান মারা যায়।
অপরদিকে, একই দিন দুপুর একটার দিকে সারিয়াকান্দি উপজেলার বাগবেড় এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে টুটুল মিয়া নামের অপর এক ব্যক্তি মারা যায়। সে পরিবারসহ বন্যা নিয়ন্ত্রণ বাঁধের উপর থাকতো। একটি গাছের ডাল কাটার সময় গাছের উপর দিয়ে যাওয়া বিদ্যুতের তারের মাধ্যমে সে বিদ্যুৎস্পৃষ্ট হয়। গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেয়ার পর সে মারা যায়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন