শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গাঁজার পুঠলি দিয়ে গ্রেফতারের ভয় পটিয়ায় ওসির নির্দেশে আনসার সদস্য ক্লোজড

প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

পটিয়া উপজেলা সংবাদদাতা : এক যুবককে মারধর ও গাঁজার পুঠলি দিয়ে গ্রেফতারের ভয় দেখানোর অভিযোগে পটিয়া থানার দায়িত্বরত নজরুল ইসলাম নামের এক আনসার সদস্যকে পটিয়া থানার ওসি রেফায়েত উল্লাহ চৌধুরী সিসি দিয়ে ক্লোজড করে পুলিশ লাইনে প্রেরণ করা হয়েছে। গতকাল (রোববার) আনসার নজরুল ইসলাম পটিয়া থানা ছেড়ে পুলিশ লাইনে চলে যান।
জানা গেছে, চন্দনাইশ উপজেলার ছৈয়দাবাদ গ্রামে মৃত ছালেহ আহমদের পুত্র রফিকুল ইসলাম পটিয়া পৌরসভার সুচক্রদন্ডী বৌদ্ধ মন্দিরের পাশে শ্বশুরের ভাড়া বাসায় গিয়ে স্ত্রীকে নিজ বাড়ীতে নিতে গেলে সেখানে স্ত্রী ও শাশুড়ির সাথে তার কথা কাটাকাটি হয়। এসময় রফিকের শাশুড়ি আনসার নজরুলকে ফোন দেয়। আনসার নজরুল ওসি’কে না জানিয়ে সিসি ব্যতীত তার অপর সঙ্গী আনসার বনমালীকে নিয়ে হ্যান্ডকাপ হাতে রফিকের শ্বশুরের বাসায় যায়। রফিককে দুই আনসার সদস্য মিলে ব্যাপক মারধর করে। এসময় আনসার নজরুল ইসলাম তার পকেট থেকে গাঁজা ও ইয়াবা বের করে রফিককে বলে ‘শালা আমার পকেটে ইয়াবা ও গাঁজা আছে। বেশী বাড়াবাড়ি করলে তোর পকেটে ইয়াবা ও গাঁজা দিয়ে তোকে গ্রেফতার করে হাজতে পাটিয়ে দেব’। এ বাসায় আর আসবি না, আসলে তোকে গাঁজা ও ইয়াবা দিয়ে চালান দিমু। বিষয়টি গত ৬ আগস্ট সন্ধ্যায় রফিক ওসি রেফায়েত উল্লাহকে জানালে তাৎক্ষণিক আনসার সদস্য নজরুল ও বনমালিকে থানায় ওসির সামনে হাজির করে। নজরুল ও বনমালি থেকে ওসি বিস্তারিত বিবরণ শুনে ঘটনার সত্যতা পায়। এতে আনসার নজরুলকে সিসি দিয়ে পুলিশ লাইনে পাঠানোর নির্দেশ দেয়। উল্লেখ্য, পটিয়া থানায় দায়িত্বরত ২/৩ জন আনসার সদস্য প্রায় সময় লোকজনের পকেটে গাঁজা ও ইয়াবা ঢুকিয়ে দিয়ে থানায় আটক করার পর টাকা নিয়ে ছেড়ে দেয়ার অভিযোগ রয়েছে।
এ ব্যাপারে ওসি রেফায়েত উল্লাহ চৌধুরী জানান, দুই পক্ষের বক্তব্য শুনে আনসার সদস্যের বিরুদ্ধে অভিযোগের সত্যতা পাওয়ায় থানার শৃংখলা রক্ষার্থে আনসার সদস্য নজরুল ইসলামকে পুলিশ লাইনে প্রেরণের জন্য সিসি দেয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন