রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দেশব্যাপী জঙ্গিবিরোধী মানববন্ধন

প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : দেশের বিভিন্ন জেলা উপজেলায় গতকাল সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী র‌্যালি, মানববন্ধন ও আলোচনাসভা করেছে বিভিন্ন সংগঠনের নেতাকর্মী ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।
সাতক্ষীরায় মহিলা সংস্থার মানববন্ধন
সাতক্ষীরা জেলা সংবাদদাতা : সাতক্ষীরায় জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে মানববন্ধন হয়েছে। রোববার সকাল ১১টায় জাতীয় মহিলা সংস্থা সাতক্ষীরা জেলা শাখার আয়োজনে প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
কিশোরগঞ্জে মানববন্ধন
নীলফামারী জেলা সংবাদদাতা : নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার রণচন্ডী স্কুল অ্যান্ড কলেজের উদ্যোগে জঙ্গি ও সন্ত্রাসী হামলার প্রতিবাদে রোববার সকালে ১ কিলোমিটারব্যাপী মানববন্ধন করেছে ওই কলেজের ছাত্র-ছাত্রী ও শিক্ষকেরা। রংপুর-ডালিয়া মহাসড়কে প্রতিষ্ঠানটির সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন শেষে এক বিশাল র‌্যালি অবিলের বাজার প্রদক্ষিণ করে স্কুল অ্যান্ড কলেজ মাঠে সমাবেশে মিলিত হয়।
নাটোরে মানববন্ধন
নাটোর জেলা সংবাদদাতা : নাটোরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৮৬তম জন্মবার্ষিকী উপলক্ষে জঙ্গিবাদবিরোধী মানববন্ধন করা হয়েছে। রোববার শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় জাতীয় মহিলা সংস্থার আহŸানে আয়োজিত এই মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোরের জেলা প্রশাসক মো: খলিলুর রহমান এবং বিশেষ অতিথি হিসেবে নাটোরের পুলিশ সুপার শ্যামল কুমার মুখার্জী, জেলা পরিষদের প্রশাসক অ্যাডভোকেট সাজেদুর রহমান খান ও নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি।
হাতিয়ায় মানববন্ধন
হাতিয়া (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা : শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশক্রমে হাতিয়ায় ২টি সরকারি মাধ্যমিক শিক্ষাপ্রতিষ্ঠান উপজেলা পরিষদ চত্বরে মানববন্ধন কর্মসূচি পালন করেছে।
সকাল সাড়ে ১০টায় হাতিয়া শহর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ও ওসখালী কেএসএস সরকারি উচ্চ বিদ্যালয়ের ছাত্র-শিক্ষক- কর্মচারী উপজেলা পরিষদ চত্বরে জঙ্গিবাদের বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচি পালন করে।
চাটখিলে মানববন্ধন
চাটখিল উপজেলা সংবাদদাতা : গতকাল সকাল সাড়ে ১১টায় নোয়াখালীর চাটখিল পিজি সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা জঙ্গিবাদবিরোধী মানববন্ধন কর্মসূচি পালন করেছে। বিদ্যালয়ের সামনে ঢাকা-চাটখিল মহাসড়কে ১ ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।
সৈয়দপুরে বিরোধী মানববন্ধন
সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা : সৈয়দপুরে সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী মানববন্ধন করেছেন আহলে সুন্নত ওয়াল জামায়াত। রোববার দুপুরে স্থানীয় প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
কুড়িগ্রামে মানববন্ধন
কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : বাংলাদেশ সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতি কুড়িগ্রাম জেলা শাখার উদ্যোগে জঙ্গিবাদ ও সন্ত্রাসবিরোধী মানববন্ধন অনুষ্ঠিত হয়। রোববার দুপুরে কুড়িগ্রাম কলেজ মোড়ে ঘণ্টাব্যাপী মানববন্ধনে শিক্ষক নেতারাসহ স্কুলের শিক্ষার্থীরাও অংশগ্রহণ করে।
গাইবান্ধায় মানববন্ধন
গাইবান্ধা জেলা সংবাদদাতা : দেশজুড়ে সন্ত্রাস ও জঙ্গিবাদের প্রতিবাদে গতকাল রোববার গাইবান্ধা সদর উপজেলার গাইবান্ধা-দারিয়াপুর-ল²ীপুর সড়কে এক মানববন্ধন কর্মসূচী পালিত হয়। খোর্দ্দ মালিবাড়ি উচ্চ বালিকা বিদ্যালয় এ মানববন্ধন কর্মসূচীর আয়োজন করে।
গোবিন্দগঞ্জে মানববন্ধন
গোবিন্দগঞ্জ উপজেলা সংবাদদাতা : গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা জাতীয় মহিলা সংস্থার উদ্যোগে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৮৬তম জন্মদিন পালন উপলক্ষে ও সন্ত্রাস এবং জঙ্গিবাদের বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
রাঙ্গামাটিতে আলোচনা সভা
রাঙ্গামাটি সংবাদদাতা : রাঙ্গামাটিতে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ বিষয়ক এক সভায় সমাজে প্রকৃত ইসলাম ধর্মের বাণী ছড়িয়ে দিয়ে তরুণ সমাজকে বিপদগামীতার হাত থেকে রক্ষা করতে সবাইকে এগিয়ে আসার আহŸান জানানো হয়েছে । গতকাল রাঙ্গামাটি শহরের বনরূপাস্থ আল-আমিন এতিমখানায় কুয়েত জয়েন্ট রিলিফ কমিটি-কেজিআরসি’র আয়োজিত আলোচনা সভায় বক্তারা এ আহবান জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন