শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুষ্টিয়ায় যুবলীগ নেতা আটক

কুষ্টিয়া থেকে স্টাফ রির্পোটার : | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

কুষ্টিয়া শহর যুবলীগের সদ্য বিলুপ্ত কমিটির আহবায়ক আশরাফুজ্জামান সুজনকে আজ বুধবার আটক করেছে পুলিশ। তাঁর বিরুদ্ধে জাতীয় পরিচয়পত্র জালিয়াতি করে জমি দখলসহ নানা অভিযোগ রয়েছে।
গতকাল বুধবার বেলা দুইটার দিকে কুষ্টিয়া শহর থেকে আশরাফুজ্জামানকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। পরে তাঁকে জেলা ডিবি কার্যালয়ে রাখা হয়েছে বলে জানা গেছে।
দলীয় সূত্রে জানা গেছে, ২০১৭ সালের ১৫ মে কুষ্টিয়া শহর যুবলীগের ২১ সদস্যবিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়। কমিটিতে আহবায়ক করা হয় আশরাফুজ্জামান সুজনকে। তিন মাস মেয়াদের ওই কমিটিকে সব ওয়ার্ডে কমিটি গঠনের পর পূর্ণাঙ্গ শহর কমিটির জন্য সম্মেলন করতে বলা হয়েছিল। কিন্তু তিন বছর পেরিয়ে গেলেও কোনো সম্মেলন করতে পারেনি তারা। এর মধ্যেই গত রোববার সন্ধ্যায় যুবলীগের কেন্দ্রীয় কমিটি কুষ্টিয়া শহর কমিটি বিলুপ্ত ঘোষণা করে। কারণ হিসেবে বলা হয়, সংগঠনবিরোধী কার্যকলাপে জড়িয়ে যাওয়া।
দলীয় সূত্র বলছে, শহর যুবলীগের সদ্য বিলুপ্ত কমিটির আহবায়ক আশরাফুজ্জামানের বিরুদ্ধে টেন্ডার নিয়ন্ত্রণ থেকে শুরু করে নানা অনিয়মে জড়িয়ে পড়ার অভিযোগ রয়েছে। সম্প্রতি জাতীয় পরিচয়পত্র জালিয়াতি করে শহরের একাধিক স্থানে জমি ও বাড়ি দখলের অভিযোগও ওঠে তাঁর বিরুদ্ধে। এসব অভিযোগের কারণেই কমিটি বিলুপ্ত করা হয়েছে। কমিটি বিলুপ্তির পরই আজ আটক হলেন আশরাফুজ্জামান।
কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আশরাফুজ্জামানের বিরুদ্ধে জালিয়াতি করে জমি দখলসহ নানা অভিযোগ আছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন