শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

নেতিবাচক রাজনীতিকে না বলুন

বিএনপি নেতাদের ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

দেশের রাজনীতি এবং গণতান্ত্রিক ব্যবস্থাকে এগিয়ে নিতে শক্তিশালী বিরোধীদলের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের
গতকাল কর্ণফুলী নদীর তলদেশ দিয়ে নির্মাণাধীন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলের নির্মাণ কাজের অগ্রগতি পর্যালোচনা সভায় একথা বলেন। ওবায়দুল কাদের তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সভায় যুক্ত হন।

তিনি বিএনপি নেতাদের নেতিবাচক রাজনীতিকে না বলতে বলেছেন। আর এমন ধারা থেকে বেরিয়ে আসার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের স্থানীয় সরকার ও জাতীয় সংসদ উপনির্বাচনে বিএনপি অংশগ্রহণ করার সিদ্ধান্তকে স্বাগত জানান।

তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, নির্বাচনী রাজনীতিতে বিএনপি এ অংশগ্রহণ ভবিষ্যতেও অব্যাহত থাকবে এবং সংসদীয় রাজনীতিকে প্রাতিষ্ঠানিক রুপ দিতে নির্বাচনে অংশগ্রহনের বিকল্প নেই। সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, কর্ণফুলী টানেলের কাজ শেষ হলে বদলে যাবে চিরচেনা চট্টগ্রাম।
মন্ত্রী আশাবাদ করে বলেন এই টানেল নির্মাণশেষে চীনের সংহাই নগরীর মতো চট্টগ্রাম হবে ওয়ান সিটি টু ডাউন। এসময় ভার্চুয়াল প্ল্যাটফর্মে উপস্থিত ছিলেন সেতু সচিব মো. বেলায়েত হোসেন, প্রকল্প পরিচালক মো. হারুন অর রশিদ, সেতু বিভাগের প্রধান প্রকৌশলী মো. ফেরদৌস।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন