শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সখিপুরে যেখানে মুনমুনকে নাচিয়েছে সেখানে ক্ষমা চাইলেন আয়োজকরা

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২০, ৩:২৯ পিএম

টাঙ্গাইলের সখিপুরে মসজিদের সামনে চিত্রনায়িকা মুনমুনকে নাচানোর ঘটনায় মসজিদের সামনে এসে তওবা ও দেশবাসীর কাছে ক্ষমা চাইলেন আয়োজকরা। বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) দুপুরে সেই মসজিদের সামনে গিয়ে স্থানীয়দের সামনে তওবা ও পরে ক্ষমা প্রার্থনা করেন তারা।

এসময় কেন্দ্রীয় জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব কাজী আশরাফ সিদ্দিকী, ইউনিয়ন আ. লীগের সভাপতি আ. খালেক মাষ্টার, এনায়েত করিম পীর সাহেব, মফিজ উদ্দিন মাষ্টার, পলাশতলী কলেজের অধ্যক্ষ আবু সাঈদ, ডা. দেলোয়ার হোসেন, সাবেক ইউপি সদস্য আবদুস সামাদ, রফিকুল ইসলামসহ স্থানীয় ব্যক্তিরা উপস্থিত ছিলেন। তওবা শেষে আয়োজকরা মসজিদটি সংস্কারের সহযোগিতারও আশ্বাস দেন।

জানা গেছে, শনিবার উপজেলা মাইক্রোবাস মালিক ও শ্রমিকদের সমন্বয়ে গঠিত আল মদিনা সমবায় সমিতি চিত্রনায়িকা মুনমুনকে টাংগাইলের সখিপুর উপজেলার পলাশতলীতে নৌকা ভ্রমণে আমন্ত্রণ করে নিয়ে আসে।

ভ্রমণ শেষে স্থানীয় বাজারে একটি মসজিদের সামনে সাউন্ড সিস্টেম বাজিয়ে নায়িকা মুনমুনকে নিয়ে নাচের আসর বসানো হয়। পরে সেই নাচের ভিডিও ফেসবুকে মুহূর্তেই ভাইরাল হয়। এ বিষয়ে আল মদিনা সমবায় সমিতির সাবেক সভাপতি ও উপজেলা মাইক্রোবাস মালিক সমিতির সভাপতি মো. স্বপন বলেন, এ ঘটনায় আমরা অনুতপ্ত।

আমরাও মুসলমানের সন্তান। ওখানে মসজিদ ঘর আছে বিষয়টি জানা থাকলে এ রকম হত না। আমরা দেশবাসীর কাছে ক্ষমা চাচ্ছি। ভবিষ্যতে আর মানুষ যেন মসজিদটি চিনতে আমাদের মতো ভুল না করে সেজন্য মসজিদ সংস্কারে সহযোগিতা করা হবে।

উপজেলা কওমী উলামা পরিষদের সভাপতি মাওলানা সাইফুল্লাহ বেলালী বলেন, আয়োজক কমিটি ভুল স্বীকার করে তওবা করেছে। তারা ভবিষ্যতে এ ধরনের কাজ আর না করার অঙ্গীকার করেছেন। এ ব্যাপারে আমাদের আর কোনো অভিযোগ নেই। আল্লাহ আয়োজকদের তওবা কবুল করুন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন