শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

মসলিন প্রদর্শনী ও মসলিন পুনরুজ্জীবন উৎসব উদ্বোধন আজ

প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ জাতীয় জাদুঘর, দৃক পিকচার প্রাইভেট লি: এবং ব্র্যাক ( আড়ং) যৌথভাবে আজ ৫ ফেব্রুয়ারি  বিকাল ৩:৩০ মিনিটে “মসলিন প্রদর্শনী ও মসলিন পুনরুজ্জীবন উৎসব” উদ্বোধনী অনুষ্ঠান আয়োজন করতে যাচ্ছে। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। তিনি  উৎসব উপলক্ষে দু’টি স্মারক ডাকটিকিট অবমুক্তকরণ এবং ৫ ফেব্রুয়ারি থেকে এক মাসব্যাপী প্রদর্শনীর উদ্বোধন করবেন।
বাংলাদেশ জাতীয় জাদুঘরের প্রধান মিলনায়তনে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন
সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আসাদুজ্জামান নূর এমপি। স্বাগত ভাষণ দেবেন  সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের সচিব, আকতারী মমতাজ। বক্তব্য রাখবেন দৃক পিকচার লাইব্রেরী লিমিটেডের প্রধান নির্বাহী সাইফুল ইসলাম, লন্ডনের ভিক্টোরিয়া অ্যালবার্ট মিউজিয়ামের সিনিয়র কিউরেটর মিস রোজমেরি ক্রিল এবং ব্র্যাক এন্টারপ্রাইজের সিনিয়র পরিচালক মিস তামারা আলী। ধন্যবাদ জ্ঞাপন করবেন বাংলাদেশ জাতীয় জাদুঘর বোর্ড অব ট্রাস্টিজের সভাপতি এম. আজিজুর রহমান।
এ উৎসবের অন্যতম অংশ হিসেবে ৬ ফেব্রুয়ারি  সন্ধ্যা ৭ টায় বুড়িগঙ্গা নদীর তীরবর্তী আহসান মঞ্জিল জাদুঘর প্রাঙ্গণে ‘মসলিন সন্ধ্যা’র আয়োজন করা হয়েছে। মসলিন বিষয়ক গীতিনৃত্য নাট্য ও খধংবৎ ঝযড়ি এটির অন্যতম আকর্ষণ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন