শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সোনাইমুড়ীতে অস্ত্রশস্ত্রসহ ৩ সন্ত্রাসী গ্রেফতার

প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো : সোনাইমুড়ী উপজেলার সোনাপুর ইউনিয়নে অভিযান চালিয়ে অস্ত্র ও অস্ত্র তৈরির সরঞ্জামসহ ৩ সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। এসময় তাদের কাছ থেকে একটি এলজি, একটি পাইপগান, এক রাউন্ড গুলি, একটি রামদা, দু’টি চাকু ও অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়।
সোমবার সকালে সোনাপুর গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, উক্ত গ্রামের খাঁ বাড়ীর মো আবুর ছেলে আব্দুল মন্নান মনা (২০), একই এলাকার তরিক জমাদার বাড়ীর আব্দুর রহমানের ছেলে মো. রাজু (২১)। বেগমগঞ্জ উপজেলার মীরওয়ারিশপুর ইউনিয়নের মো. সিদ্দিকের ছেলে কামরুল হাসান (২০)। তার সবাই সোনাইমুড়ীর কুখ্যাত সন্ত্রাসী জাকির বাহিনীর সদস্য বলে জানিয়েছে র‌্যাব। র‌্যাব-১১ ল²ীপুর ক্যাম্প সূত্রে জানা গেছে, ২০১৫ সালের ২৩ অক্টোবর জাকির বাহিনীর প্রধান সন্ত্রাসী জাকিরকে ৮ টি অস্ত্র, ০৮ রাউন্ড কার্তুজ এবং বিপুল পরিমান অস্ত্র তৈরীর যন্ত্রাংশসহ সিপিসি-৩, র‌্যাব-১১ তার বাড়ী থেকে গ্রেফতার করে।
পরে বিভিন্ন সময় অভিযান চালিয়ে তার বেশ কয়েকজন সহযোগীকেও গ্রেফতার করা হয়।
গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকালে কোম্পানী অধিনায়ক মেজর এ এম আশরাফুল ইসলামের নেতৃত্বে সোনাপুর গ্রামে অভিযান চালিয়ে প্রথমে কামরুল ও মনা এবং পরে রাজুকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি এলজি, একটি পাইপগান, এক রাউন্ড গুলি, একটি রামদা, দু’টি চাকু ও অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সোনাইমুড়ী থানায় অস্ত্র আইনে মামলার প্রস্তুতি চলছে বলেও জানায় র‌্যাব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন