ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে সংবর্ধনায় ডা. শাহাদাত গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন গড়ে তোলা হবে

প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নবনির্বাচিত চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার দেয়া গুরুদায়িত্ব নিষ্ঠার সাথে পালনের অঙ্গীকার করে বলেছেন, তৃণমূলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করে গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন গড়ে তোলা হবে। নগর কমিটির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্করও অনুরূপ অঙ্গীকার ব্যক্ত করেন। গতকাল (সোমবার) নবগঠিত চট্টগ্রাম মহানগর বিএনপির কমিটির নেতাদের দেয়া এক সংবর্ধনা অনুষ্ঠানে এ অঙ্গীকার ব্যক্ত করেন দুই নেতা। সংবর্ধনা সভাকে ঘিরে নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয় চত্বরে উৎসবের আবহ সৃষ্টি হয়। দুপুরের পর থেকে বিভিন্ন এলাকা থেকে মিছিল নিয়ে নেতাকর্মীরা অনুষ্ঠানে যোগ দেয়।
ডা. শাহাদাত বলেন, দেশ আজ ক্রান্তিকাল অতিক্রম করছে, দেশে আইনের শাসন বলতে কিছু নেই। বিএনপিকে ধ্বংস করার সকল অপচেষ্টা চালিয়ে যাচ্ছে সরকার। জনগণকে সাথে নিয়ে এসব চক্রান্ত নস্যাৎ করে দেয়া হবে। খুব অল্প সময়ে সকলকে সাথে নিয়ে চট্টগ্রাম মহানগর বিএনপির পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে জানিয়ে তিনি সকলকে ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধ হওয়ার আহŸান জানান।
নবনির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেন, প্রহসনমূলক বিচারে বেগম খালেদা জিয়াকে ষড়যন্ত্রমূলক সাজা প্রদান করে ফাঁকা মাঠে নির্বাচনী গোল দেয়ার চিন্তা যারা করছেন তারা বোকার স্বর্গে বাস করছেন। বাংলাদেশের মাটিতে বেগম খালেদা জিয়াকে বাদ দিয়ে গ্রহণযোগ্য কোন নির্বাচন সম্ভব নয়। আবুল হাশেম বলেন, বেগম খালেদা জিয়া ও তারুণ্যের প্রতীক তারেক রহমান যে আস্থা রেখে আমাদেরকে দায়িত্ব প্রদান করেছেন, আপনাদেরকে সাথে নিয়ে রাজপথে সে আস্থার প্রতিদান দিতে চাই।
নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেনের সভাপতিত্বে গণসংবর্ধনায় উপস্থিত ছিলেন বিএনপি নেতা মোহাম্মদ মিয়া ভোলা, এমএ আজিজ, এসএম সাইফুল আলম, মোঃ আলী, হারুন জামান, শেখ নুরুল্লাহ বাহার, আর ইউ চৌধুরী শাহীন, ইয়াসিন চৌধুরী লিটন, মোঃ শাহ আলম, ইস্কান্দর মির্জা, মোঃ সালাউদ্দিন, অধ্যাপক নুরুল আলম রাজু, ইকবাল চৌধুরী, জিএম আইয়ুব খান, জাহাঙ্গীর আলম দুলাল, জয়নাল আবেদীন জিয়া, মনোয়ারা বেগম মনি, বদরুল খায়ের, শাহেদ বক্স, শামসুল হক, মোঃ মহসিন, টিংকু দাশ, এসএম সালাউদ্দিন, মোঃ সাহেদ, গাজী সিরাজ উল্লাহ, কামরুল ইসলাম, বেলায়েত হোসেন বুলু, এইচএম রাশেদ খান, মিঠু, সবুক্তগীন সিদ্দিকী মুক্কী প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুলে ফুলে বরন করে নেন দলের বিভিন্ন স্তরের নেতা, সহযোগী ও অঙ্গসংগঠনের নেতারা। কেন্দ্রঘোষিত তিন সদস্যের মহানগর কমিটির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান সংবর্ধনা সভায় ছিলেন না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন