ঢাকা, বৃহস্পতিবার ১৮ জুলাই ২০১৯, ০৩ শ্রাবণ ১৪২৬, ১৪ যিলক্বদ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

অপহৃত শিশু উদ্ধার : আটক ২

প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : গাজীপুরের কালিয়াকৈর হতে অপহৃত ১৯ মাসের এক শিশুকে গতকাল দুপুরে রাজশাহীর বানেশ্বর থেকে উদ্ধার করেছে র‌্যাব-৫ সদস্যরা। এ ঘটনায় অপহরণকারী চক্রের এক নারীসহ ২ জনকে আটক করেছে র‌্যাব। আটক অপহরণকারীরা হলো-রাজশাহীর চারঘাট থানার মিয়াপুর এলাকার দুলু মহলদারের মেয়ে কেয়া (১৮) এবং নগরীর মতিহার থানার পশ্চিম বুধপাড়া এলাকার হারেজ আলীর ছেলে আমিনুল ইসলাম (২৮)।
র‌্যাব সূত্র জানায়, ১৯ মাসের শিশু সাকিবের বাবা ঝুট ব্যবসায়ী মজিবুর রহমান এক মাস আগে গাজীপুরের কালিয়াকৈর সংলগ্ন মৌচাক এলাকায় বাসা ভাড়া করে সপরিবারে বসবাস শুরু করে। গত ৩ মাস আগে অপহরণকারী চক্রের মূল হোতা নগরীর মতিহার থানার পশ্চিম বুধপাড়া এলাকার হারেজ আলীর ছেলে সাইফুল ইসলাম বুলবুল এবং তার কথিত স্ত্রী চারঘাট থানার মিয়াপুর এলাকার দুলু মহলদারের মেয়ে কেয়া (১৮) ঐ একই এলাকায় বাসা ভাড়া নিয়ে অপহরণের ছক কষে।
গত রোববার দুপুর ১টার দিকে বুলবুল ছাদ থেকে বেড়িয়ে আসার কথা বলে শিশু সাকিবের মায়ের কাছ থেকে নিয়ে আসে। এরপর সাকিবের মা নিজ ঘর থেকে বেরিয়ে এসে দেখে তারা কেউ নেই। পরে বিকেল ৪টায় বুলবুল মোবাইল ফোনে শিশু সাকিবের কথা বলে এবং ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। শিশু সাকিবের বাবা কালিয়াকৈর থানায় একটি অপহরণ মামলা এবং র‌্যাব-১ উত্তরা থানায় লিখিত অভিযোগ করেন। অপহরণকারীরা পুঠিয়া উপজেলার বানেশ্বর এলাকায় অবস্থান করছে এমন সুনিশ্চিত তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে শিশু সাকিবকে উদ্ধার করে। সেই সাথে অপহরণকারী দুইজনকে আটক করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন