বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

স্বাস্থ্য মন্ত্রণালয় যথেষ্ট দক্ষতায় আমরা করোনা নিয়ন্ত্রণে আনতে পেরেছি: প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২০, ১:৩৪ পিএম | আপডেট : ৭:০৫ পিএম, ১৭ সেপ্টেম্বর, ২০২০

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, স্বাস্থ্য মন্ত্রণালয় নিয়ে অনেকে অনেক সমালোচনা করলেও তারা করোনা পরিস্থিতিতে যথেষ্ট দক্ষতার পরিচয় দিয়েছে। সেসময় যে কাজগুলো তাৎক্ষণিক করার কথা ছিল, সেটা তারা যথোপযুক্তভাবে করেছে দেখেই আমরা করোনা নিয়ন্ত্রণে আনতে পেরেছি। সবসময় সেই কথা মাথায় রাখতে হবে। প্রত্যেকে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করেছে। অনেক ডাক্তার নার্স মারা গেছে।

আজ বৃহস্পতিবার গণভবন থেকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের ভিডিও কনফারেন্সের মাধ্যমে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর এবং শুদ্ধাচার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে যুক্ত হয়ে এসব কথা বলেন।

উন্নয়নের সব পরিকল্পনা জনগণের জন্য জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, প্রশাসনের প্রতিটি স্তরে জবাবদিহিতা নিশ্চিত করতে হবে।
প্রত্যেকটি মন্ত্রণালয়কে নিজস্ব পরিকল্পনা নিয়ে শুদ্ধাচার বাস্তবায়নেরও নির্দেশ দেন সরকারপ্রধান।

এসময় তিনি আরও বলেন, আমাদের দেশে এক শ্রেণির লোকই আছে যাদের সমালোচনা করাই অভ্যাস। পান থেকে চুন খসলেই নানা কথা বলবে, কিন্তু নিজেরা কিছু করবে না। প্রধানমন্ত্রী বলেন, আমরা সঠিক পথে আছি কিনা সেটা আত্মবিশ্বাসের ওপর নির্ভর করে। সবাই যখন কাজ করবেন আত্মবিশ্বাস নিয়ে কাজ করবেন। কে কী বলবে, কে কী লিখলো তা নিয়ে মাথা ঘামাবেন না। নিজের কাজ নিজে আত্মবিশ্বাস নিয়ে করবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Bangladesh. ১৭ সেপ্টেম্বর, ২০২০, ৭:৪১ পিএম says : 0
Both parties alive in Barisal division. They live to relative home, some time out for walk.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন