শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিয়ারক্যান ও ট্যাপেন্টাডল উদ্ধার : গ্রেফতার ৫

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২০, ১২:১৭ এএম

ঢাকার সাভারে পৃথক অভিযান চালিয়ে ৪৩২ ক্যান বেলজিয়ান বিয়ারক্যান ও ৩১৬ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করেছে র‌্যাব। এ সময় ৫ জনকে গ্রেফতার করা হয়। গতকাল এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-৪ এর সহকারী পুলিশ সুপার জিয়াউর রহমান চৌধুরী।

এরআগে গত বুধবার দিবাগত গভীর রাতে সাভারের হারুরিয়া এলাকায় অভিযান চালিয়ে আবু বক্কর সিদ্দিকের ছেলে মকবুল আহমেদ ওরফে মুকুল (২৪) ও গোপালগঞ্জ জেলার কোটালিপাড়া থানার নারায়নখানা গ্রামের আব্দুল আজিজের ছেলে হাফিজুর রহমান (২৬) কে গ্রেফতার করা হয়। এছাড়া আশুলিয়ার গনকবাড়ী এলাকায় অভিযান চালিয়ে নড়াইল জেলার কালিয়া থানার পিরুলি গ্রামের মুরাদ শেখের ছেলে নাইম ইসলাম (২১), ব্রাহ্মনবাড়ীয়া জেলার নবীনগর থানার সাতমেরা গ্রামের আজিজ মিয়ার ছেলে আবু বক্কর (২১) ও কুড়িগ্রাম জেলার রৌমারি থানার বন্দবেড গ্রামের মোবারক হোসেনের ছেলে নুর নবীদের (২২) গ্রেফতার করা হয় । তারা তিনজনই জিয়া ড্রাগ হাউজ-২ এর কর্মচারী।
র‌্যাব-৪ জানায়, সাভারের হারুরিয়া এলাকায় অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দীন আহমেদের নেতৃত্বে অভিযান চালিয়ে আবু বক্কর সিদ্দিকের টিনের ঘর থেকে ৪৩২ ক্যান বেলজিয়ান বিয়ারক্যান (১৬.৮% এলকোহলযুক্ত) উদ্ধার করা হয়। এ সময় দুইজনকে গ্রেফতার করা হয়। এছাড়া আশুলিয়ার গনকবাড়ী এলাকার হাসান অ্যাপার্টমেন্টের নিচ তলায় জিয়া ড্রাগ হাউস-২ থেকে ৩১৬ পিস অবৈধ মাদকদ্রব্য ট্যাপেন্টাডল জব্দ করা হয়। তখন তিন কর্মচারীকে গ্রেফতার করা হয়। র‌্যাব আরও জানায়, পৃথক ঘটনায় সাভার ও আশুলিয়ায় থানায় দুটি মামলা দায়ের করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন