বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

উদ্বোধনী অনুষ্ঠানহীন এবারের আইপিএল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২০, ৪:২২ পিএম

আইপিএলে এবার দেখা যাবে না এই দৃশ্য-ফাইল ছবি


আইপিএলের ১৩তম আসর শুরু হচ্ছে আগামীকাল (শনিবার) থেকে। আসরটির আইপিএলের ইতিহাসে এই প্রথম কোনও উদ্বোধনী অনুষ্ঠান থাকছে না। প্রাণঘাতি করোনাভাইরাস নিয়ে উদ্বেগের মধ্যে উদ্বোধনী অনুষ্ঠান বাতিল করার সিদ্ধান্ত নিয়েছেন সৌরভ গাঙ্গুলিরা।

আগামীকাল প্রথম ম্যাচে মুখোমুখি রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্স এবং মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি এবং আইপিএল চেয়ারম্যান ব্রিজেশ পটেল আছেন আমিরশাহিতে। হয়তো টসের আগে তারাই ঘোষণা করে দেবেন, উদ্বোধন হয়ে গেল। কোনও অনুষ্ঠান তো হবেই না, এমনকি আট দলের অধিনায়কদের রাখার কথা হচ্ছিল। সেটাও শেষ পর্যন্ত হবে কি না, নিশ্চয়তা নেই। সৌরভেরা মনে করছেন, কোনও কিছুরই দরকার নেই।

সচিব জয় শাহের উদ্বোধনে থাকা নিয়ে সংশয় দেখা গিয়েছিল। তিনি দেশে ফিরে এসেছেন, বাবা অমিত শাহের অসুস্থতার কারণে। সচিবের এমন ভাবে দেশে ফিরে আসা নিয়ে কিছুটা উদ্বেগ তৈরি হয়েছে যে, স্বরাষ্ট্রমন্ত্রীর ডাক্তারি রিপোর্টে কি গুরুতর কিছুর ইঙ্গিত মিলেছে? না হলে তড়িঘড়ি দেশেই বা ফিরে আসবেন কেন পুত্র জয়? তবে শনিবার উদ্বোধনের আগে তিনি ফের আমিরশাহি পৌঁছে গেলেও অবাক হওয়ার নেই। আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে অতীতে শাহরুখ খান, সালমন খান থেকে দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ, অনেকেই মঞ্চ মাতিয়ে গিয়েছেন। এবার সেই সম্ভাবনা নেই। তবে দলের মালিক হিসেবে শাহরুখ খান বা প্রীতি জিনতা উপস্থিত থাকেন কি না, সেটা অবশ্য দেখার। এবার থাকছে না কোনও চিয়ারগার্লও। করোনা পরিস্থিতিতে মাঠের মধ্যে খুবই কম সংখ্যক ব্যক্তিদের রাখা হচ্ছে। জানিয়ে দেওয়া হয়েছে, চিয়ারগার্ল থাকবে না। সব দিক দিয়েই এ বারে অন্য রকম এক আইপিএল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন