ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

আল্লামা শাহ আহমদ শফীর ইন্তেকালে তথ্যমন্ত্রীর শোক

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২০, ৮:৫২ এএম

হেফাজতে ইসলামের আমির, দেশের কওমি মাদরাসার সমূহের শীর্ষ সংগঠন আল হাইয়াতুল উলাইয়া লিল জামিয়াতিল কওমিয়া, বেফাকুল মাদারিস, বাংলাদেশের চেয়ারম্যান আল্লামা শাহ আহমদ শফীর ইন্তেকালে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি।
শুক্রবার রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার ইন্তেকালের সংবাদে ব্রাসেলস সফররত তথ্যমন্ত্রী তার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবার ও গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জানান।
ড. হাছান মাহমুদ তার শোকবার্তায় আল্লামা শফীকে বাংলাদেশের শীর্ষস্থানীয় আলেমে-দ্বীন হিসেবে উল্লেখ করেন এবং চট্টগ্রামের একই উপজেলা রাঙ্গুনিয়ার সন্তান হিসেবে আন্তরিক শ্রদ্ধা জানান।
মন্ত্রী বলেন, আল্লামা শফী দীর্ঘ তিন দশকেরও বেশি দেশের কওমি মাদরাসাগুলোর মধ্যে প্রাচীন ও বৃহত্তম চট্টগ্রামের হাটহাজারী দারুল উলুম মুঈনুল ইসলাম মাদরাসার মহাপরিচালক হিসেবে কওমি মাদরাসাগুলোর নেতৃত্ব দিয়েছেন। দেশে ইসলামী শিক্ষার বিস্তার ও স্বীকৃতি অর্জনে তার ভূমিকা অনস্বীকার্য।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Mohammed Shah Alam Khan ১৯ সেপ্টেম্বর, ২০২০, ১০:০০ পিএম says : 0
আমার ব্যাক্তিগত মতে হেফাজতে ইসলামের আমির, দেশের কওমি মাদরাসার সমূহের শীর্ষ সংগঠন আল হাইয়াতুল উলাইয়া লিল জামিয়াতিল কওমিয়া, বেফাকুল মাদারিস, বাংলাদেশের চেয়ারম্যান আল্লামা শাহ আহমদ শফীর ইন্তেকালে বাংলাদেশের বিরাট ক্ষতি হয়েগেল। তিনিই ইসলামি শিক্ষাকে বাংলাদেশে স্বীকৃতি পাওয়ার ব্যাবস্থা করেছিলেন। আজ হুজুর আল্লামা শাহ আহমদ শফীর কারনে মাদ্রাসায় শিক্ষিত আলেমগণ সরকারি চাকুরি করছেন। তারপরও কিছু সংখ্যক ওনারই অনুসারীরা ওনাকে যেভাবে হেনস্তা করেছেন সেটা ভাবাই যায়না। আল্লাহ্‌ মহান তিনি সঠিক বিচারক তিনি অবশ্যই এসব বিপথগামী আলেমদেরকে হেদায়েত দান করবেন ইনশ’আল্লাহ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন