শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কর্পোরেট

ওয়াসার এমডির মেয়াদ ৩ বছর বৃদ্ধির সুপারিশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) প্রকৌশলী তাকসিম এ খানের মেয়াদ আরও তিন বছর বাড়ানোর জন্য প্রস্তাব করা হয়েছে। গতকাল অনলাইনের মাধ্যমে অনুষ্ঠিত সংস্থার বিশেষ বোর্ড সভায় এ প্রস্তাবনা করা হয়। প্রস্তাবনাটি আজ রবিবার স্থানীয় সরকার মন্ত্রণালয়ে লিখিত আকারে পাঠানো হবে। বোর্ড সভায় উপস্থিত একাধিক সূত্রে এটি জানা যায়। সভায় মোট ৯ জন বোর্ড মেম্বার অনলাইনের মাধ্যমে যোগ দেন।

সভায় বোর্ড সদস্য অতিরিক্ত সচিব সেলিনা আক্তার বলেন, নতুন নিয়োগের ক্ষেত্রে বিজ্ঞপ্তি প্রকাশ ও পরীক্ষাসহ অন্যান্য বিষয়াদির বিষয় থাকে। যেহেতু তাকে নতুন নিয়োগ নয়, নিয়োগের মেয়াদ বাড়ানো, তাই এক্ষেত্রে সমস্যা নেই। বোর্ড সভার অন্যদের প্রায় সবাই তার মেয়াদ বাড়ানোর পক্ষে ছিলেন। তাকসিম এ খানের পঞ্চম দফায় পাওয়া নিয়োগের মেয়াদ আগামী ১৪ অক্টোবর শেষ হবে। এই প্রস্তাব ষষ্ঠবার নিয়োগের জন্য।
এর আগে গত বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) ঢাকা ওয়াসা’র সচিব প্রকৌশলী শারমিন হক আমীরের সই করা এক নোটিশে বলা হয়, ঢাকা ওয়াসা বোর্ডের ৯৭তম বিশেষ সভা (অনলাইন মিটিং) ১৯ সেপ্টেম্বর বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে।
এ সভায় বোর্ডের সদস্যদের উপস্থিত থাকতে বলা হয়েছে। সভার একমাত্র আলোচ্য স‚চিতে বলা হয়েছে, ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক হিসেবে প্রকৌশলী তাকসিম এ খানকে ৩ বছরের জন্য নিয়োগের প্রস্তাব স্থানীয় সরকার বিভাগে প্রেরণ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন