বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ছাগল পিষে দেয়ায় ট্রাকচালককে হত্যা

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

সড়ক দুর্ঘটনায় দুটি ছাগল মৃত্যুর জেরে রাজশাহীর পুঠিয়া উপজেলায় আবু তালেব (৩৩) নামে এক ট্রাকচালক গণপিটুনিতে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় গত শুক্রবার রাত ৩টার দিকে মারা যান। তার বাড়ি পুঠিয়ার ঝলমলিয়া এলাকায়। এ ঘটনায় পুলিশ পাঁচজনকে আটক করেছে।
পুঠিয়া থানার ভারগ্রাপ্ত কর্মকর্তা রেজাউল ইসলাম জানান, গত শুক্রবার রাত ৯টার দিকে রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ এলাকায় আবু তালেবের ট্রাকের নিচে পড়ে দুটি ছাগল। এ সময় ট্রাকটি পালিয়ে আসে। পরে ছাগল দুটিকে জবাই করা হয়। ছাগল মালিক গোলাম মোস্তফা তাহেরপুর এলাকায় তার আত্মীয়-স্বজনকে ফোন করেন ট্রাকটি আটকানোর জন্য।
ট্রাকটি তাহেরপুর পৌঁছালে তাকে থামানোর চেষ্টা করা হয়। তবে ট্রাকচালক পালিয়ে আসেন। তখন ১০-১২টি মোটরসাইকেল নিয়ে ধাওয়া করে পুঠিয়ার বাসুপাড়া এলাকায় ট্রাক আটকিয়ে শুরু হয় গণপিটুনি।
এ সময় হেলপার পালাতে পারলেও চালক পালাতে পারেননি। তখন তাকে পিটিয়ে গুরুতর আহত করা হয়। খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় পুলিশ আহত ট্রাক চালককে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে। পরে চিকিৎসাধীন অবস্থায় ট্রাকচালক আবু তালেবের মৃত্যু হয়। এ ঘটনায় পাঁচজনকে আটক করা হয়েছে। ছাগল মালিক গোলাম মোস্তফা পলাতক রয়েছেন। তাকেও আটকের চেষ্টা চলছে। এ নিয়ে থানায় হত্যা মামলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন