শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শর্ট সার্কিটের আগুনে পুড়ল ৩৯টি দোকান

হবিগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

আজমিরীগঞ্জ উপজেলার পাহাড়পুর বাজারে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে বাজারের ৩৯টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। আগুনে অনুমানিক প্রায় ৩০ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ী সূত্র জানিয়েছে।

গত শুক্রবার সন্ধ্যায় পাহাড়পুর বাজারে ইতি স্টোর নামক সুতার দোকানে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহুর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে পুরো বাজারে। আজমিরীগঞ্জে কোন ফায়ারস্টেশন না থাকায় স্থানীয় লোকজন অনেক চেষ্টা করেও আগুন নিয়ন্ত্রণে আনতে ব্যর্থ হয়।
খবর পেয়ে নবীগঞ্জ উপজেলা থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট প্রায় ১ ঘুণ্টা পর ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা শুরু করে। প্রায় ২ ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। ততক্ষণে আগুনে পুড়ে যায় ৩৯টি ব্যবসা প্রতিষ্ঠান। এর মধ্যে রয়েছে কাপড়, মুদিমাল, জাল-সুতা, রেস্টুরেন্টসহ নানা রকম ব্যবসা প্রতিষ্ঠান। আজমিরীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উত্তম কুমার দাশ জানান, ইতি স্টোরে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে ৩৯টি দোকান পুড়ে গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ব্যবসায়ীরা প্রায় ৩০ কোটি টাকার ক্ষতিগ্রস্ত হয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন