শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীতে প্রতিবাদ মানববন্ধনে চড়াও নেসকো

অস্বাভাবিক বিদ্যুৎ বিল

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

অস্বাভাবিক বিদ্যুৎ বিলের প্রতিবাদে ও গ্রাহক সেবার মান উন্নয়নের দাবিতে রাজশাহীর মহানগরীর হেতেম খাঁয় অবস্থিত নেসকোর প্রধান কার্যালয়ের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন চলাকালীন এক পর্যায়ে নেসকোর কর্মকর্তাদের পাঠানো ঠিকাদারবাহিনী মানববন্ধনে অংশগ্রহকারীদের ব্যানার ও ফেস্টুন ছিনিয়ে নিয়ে নেওয়ার চেষ্টা করলে বাঁধা দেয়ার সময় হাতাহাতির ঘটনাও ঘটে। মানববন্ধনের বক্তারা জানান, পূর্বঘোষিত সময়সূচি অনুযায়ী শান্তিপূর্ণভাবে নেসকোর প্রধান কার্যালয়ের সামনে নেসকোর গ্রাহক সমাজ ব্যানারে মানববন্ধন অনুষ্ঠিত হচ্ছিলো। এমন সময় মানববন্ধনে কর্মকর্তাদের পাঠানো ঠিকাদারবাহিনী এসে ব্যানার ও ফেস্টুন ছিনিয়ে নিতে চেষ্টা করে। তাতে বাঁধা দিলে তারা মানববন্ধনে অংশগ্রহণকৃতদের ওপর চড়াও হয়। তাতে প্রতিবাদ করলে ঠিকাদারবাহিনী ছাত্রলীগের কর্মীদের ডেকে আনলে হাতাহাতির ঘটনা ঘটে। এক পর্যায়ে মানববন্ধন শেষ করে তারা চলে যায়।

উল্লেখ্য, লকডাউনের পর থেকে গ্রাহকদের বিভিন্নভাবে কয়েকগুণ বিদ্যুৎ বিল বাড়ানো হয়। এছাড়া গ্রাহকদের নানাভাবে হয়রানি করে নেসকো কর্তৃপক্ষ। অভিযোগ জানানো হলেও কোনো সুরাহা মেলে না। না দেখেই মিটার রিডিং করা হয়।
মিটার রিডিংম্যান বা লাইনম্যান অর্থের বিনিময় ছাড়া কোনো কাজ করেন না।
মানববন্ধনে এক নারী জানান, তার প্রতি মাসে ২৪০০ টাকা বিল আসে। কিন্তু গত মাসে এসেছে ৪৪০০ টাকা। এর সুরাহা চেয়ে অভিযোগ জানানো হলেও কোনো সুরাহা মেলে না। কাদিরগঞ্জ এলাকার বাসিন্দা জানান, প্রতিমাসে দুই হাজার টাকা বিদ্যুৎ বিল এলেও গত দুই মাস থেকে চার হাজার টাকা করে বিদ্যুৎ বিল আসে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন