ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

খাঁটি মোমিন হওয়ার জন্য আল্লাহর বিধান মেনে চলুন

আড়াইবাড়ি পীর সাহেব

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২০, ১২:০২ এএম

কুমিল্লার আড়াইবাড়ি দরবার শরীফের পীর সাহেব মাওলানা গোলাম পরোয়ার সাঈদী বলেছেন, খাঁটি মোমিন হওয়ার জন্য আল্লাহর বিধি বিধান, কুরআন সুন্নাহর আইন, নবী মুহাম্মদ (সা.) এর আদর্শ মেনে চলুন। আমল, ত্বরিকা চর্চা ও সৎ চিন্তা-চেতনাকে মনের গভীরে জায়গা করে নিতে হবে।

আড়াইবাড়ি দরবার শরীফের মরহুম পীর সাহেব গোলাম সাদেক সাঈদী (রহ.) এর দ্বিতীয় ইন্তেকাল বার্ষিকী উপলক্ষে কুমিল্লা নগরীর উত্তর চর্থার আড়াইবাড়ি মনজিল ভবনে গত রোববার রাতে অনুষ্ঠিত দোয়ার মাহফিলে মুসল্লীদের প্রতি এ আহবান জানান তিনি।
মাহফিলে ধর্মীয় আলোচনা করেন- প্রিন্সিপাল আমিনুল ইসলাম গাওহারী, মূফতি মাওলানা হেলাল উদ্দিন (কুমিল্লা) মাওলানা আব্দুস সাওার নুরী (ভারত), মাওলানা আব্দুল বারী জেহাদী মাওলানা মিজানুর রহমান এবং চিন্তাশীল রাজনীতিক ব্যক্তিত্ব দেবিদ্বারের মো. বুলু পাঠান, ঢাকার শেয়ার এন্ড কেয়ার গ্রুপ পরিচালক মো. বেলায়েত হোসাইন, মোটিভেশনাল স্পিকার মনিরুল ইসলাম মজুমদার প্রমুখ।
পরে মুনাজাত পরিচালনা করেন আড়াইবাড়ি পীর সাহেব মাওলানা গোলাম পরোয়ার সাঈদী। মুনাজাতে তিনি আড়াইবাড়ি দরবারের মরহুম পীর সাহেব, আল্লামা আহমদ শফী (রহ.) এবং ধামতী পীর সাহেব আবদুল হালিমসহ মুসলিম উম্মাহ ও দেশের কল্যাণ কামনা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন