ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

না’গঞ্জে মুফতি জিহাদীর মুক্তির দাবিতে নারায়ণগঞ্জঢাকা লিংক রোড অবরোধ

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২০, ৫:৪৪ পিএম

ফেসবুকে হেফাজতে ইসলামের সদ্য প্রয়াত আমির আল্লামা শাহ আহমদ শফীকে নিয়ে কটুক্তির অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেপ্তার হওয়া মুফতি আলাউদ্দিন জিহাদীর মুক্তির দাবিতে আহলে সুন্নতে ওয়াল জামায়াতের নেতাকর্মীরা নারায়ণগঞ্জ-ঢাকা লিংক রোড অবরোধ করেছে। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে সড়কে বসে পড়ে তারা বিক্ষোভ করে। এসময় সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।“জেলের তালা ভাঙ্গবো জিহাদী ভাইকে আনবো। জিহাদী ভাইয়ের ভয় নাই, রাজপথ ছাড়ি নাই। ” এমন নানা শ্লোগান দিতে থাকে তারা।
এর আগে মঙ্গলবার সকালে মুফতি আলাউদ্দিন জিহাদীর মুক্তির দাবিতে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করে আহলে সুন্নতে ওয়াল জামায়াত।
মানববন্ধন শেষে জেলা প্রশাসক জসিম উদ্দিনের কাছে স্মারক লিপি দেবার উদ্দেশ্যে বিক্ষোভ মিছিল নিয়ে আসবার সময় আহলে সুন্নতে ওয়াল জামায়াতের নেতাকর্মীরা লিংক রোডে বসে পড়েন। এসময় তারা সড়কে অবস্থান করেই মুফতি আলাউদ্দিন জিহাদীর নিঃশর্ত মুক্তির দাবি জানান। ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড অবরোধের ফলে এসময় সড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। এতে করে ভোগান্তিতে পড়েন সাধারণ যাত্রীরা।
এরআগে সোমবার (২১ সেপ্টেম্বর) সকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে মুফতি আলাউদ্দিন জিহাদীর বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার ও নি:শর্ত মুক্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে আহলে সুন্নাত ওয়াল জামায়াত।
নারায়ণগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামায়াতের সভাপতি মুফতি আলী আকবরের সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন, ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের সভাপতি মাঈনুদ্দিন, বিশ্ব জাকির মঞ্জিলের খাদেম মেহেদী হাসান, ইসলামী কেন্দ্রীয় ছাত্রসেনার সাবেক সভাপতি মাওলানা মুসা, নারায়ণগঞ্জ ইসলামী ছাত্রসেনার সভাপতি রাহাত হোসেন, গলাচিপা মসজিদের খতিব কাওসার আহমেদ ফারুকী, বন্দর বাইতুল আমান জামে মসজিদের খতিব সিরাজুল ইসলাম প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, আলাউদ্দিন জিহাদীর ফেসবুক আইডি গত কয়েকদিন আগে হ্যাক হয়েছিলো। হ্যাক হওয়ার পর তার ফেসবুক পেজ থেকে হ্যাকাররা আল্লামা শফীকে নিয়ে কুরুচিপূর্ণ কিছু কথা পোস্ট করে। তিনি তার আইডিটি উদ্ধার করার পর সেই পোস্টগুলো ডিলেট করে দিয়েছিলেন। এবং তখনই সাথে সাথে তার আইডি হ্যাক হওয়ার বিষয়ে তিনি ফতুল্লা মডেল থানার একটি সাধারণ ডায়েরীও দায়ের করেছিলেন। কিন্তু পুলিশ সে ঘটনার তদন্ত না করে তাকে মিথ্যা মামলায় গ্রেফতার করেছে। আলাউদ্দিন জিহাদীকে ছুটকো একটি ঘটনার জন্য গ্রেফতার করা হয়েছে। যদি তাকে ২৪ ঘন্টার মধ্যে নিঃশর্ত মুক্তি না দেওয়া হয় তাহলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে আমরা বড় রকমের আন্দোলনে যাবো। তার মুক্তির প্রয়োজনে দরকার পড়লে আমরা রাজপথে রক্ত ঢেলে দেব।
প্রসঙ্গত, গত রবিবার (২০ সেপ্টেম্বর) সকালে ফতুল্লার মাহমুদপুর এলাকা থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হেফাজতে ইসলামের সদ্য প্রয়াত আমির আল্লামা শফীকে নিয়ে কটুক্তির অভিযোগে মুফতি আলাউদ্দিন জিহাদীকে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেফতার করেছে পুলিশ। পরে সোমবার (২১ সেপ্টেম্বর) তার একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (10)
মুহাম্মদরাশেদুলআলম ২২ সেপ্টেম্বর, ২০২০, ৭:০০ পিএম says : 0
অনতিবিলম্বে মুক্তি চাই দিতে হবে
Total Reply(0)
Tanzir ২২ সেপ্টেম্বর, ২০২০, ৭:১২ পিএম says : 0
জিহাদীর হুজুরের নিঃশর্ত মুক্তি চাই। আহম্মদ শফির দলের লোকেরা তোদের নিজেদের ভিতর চলমান কোন্দলকে অন্যদিকে মোড় ঘোরানোর জন্য এই রকম মিথ্যা মামলা দায়ের করে মানহানীর চেস্টা করছে
Total Reply(0)
MD Monir Uddin ২২ সেপ্টেম্বর, ২০২০, ৮:২৮ পিএম says : 0
অনতিবিলম্বে মুফতিআলাউদ্দিনজিহাদিকে মুক্তিদিতেহব।
Total Reply(0)
Hm Nasir Uddin ২২ সেপ্টেম্বর, ২০২০, ৬:৪৮ পিএম says : 0
আল্লামা মুফতি আলাউদ্দীন জিহাদী হুজুরের নিঃশর্ত মুক্তি চাই
Total Reply(0)
sayeed ২২ সেপ্টেম্বর, ২০২০, ৭:৫৯ পিএম says : 0
mukti cai
Total Reply(0)
Samiul Shuvo ২২ সেপ্টেম্বর, ২০২০, ৮:৩৬ পিএম says : 0
অবিলম্বে মুফতি আলাউদ্দিন জিহাদির নিঃশর্তে মুক্তি চাই।
Total Reply(0)
হাঃ মুফতি আঃ মুমিন ফরিদী ২২ সেপ্টেম্বর, ২০২০, ৯:১৩ পিএম says : 0
আলাউদ্দিন কে কঠিন শাস্তি দিতে হবে
Total Reply(0)
HM Sabbir Ashrafi ২২ সেপ্টেম্বর, ২০২০, ৯:১৭ পিএম says : 0
প্রিয় সাংবাদিক ভাই জিহাদি হুজুর এর মুক্তি চাই আপনারা আমাদের সাহায্যে করেন।
Total Reply(0)
মোঃ আরিফুল ইসলাম ২৩ সেপ্টেম্বর, ২০২০, ১:৩৪ এএম says : 0
মূফতি আলাউদ্দিন জিহাদী কে নিঃশর্তে মুক্তি দিতে হবে।
Total Reply(0)
আবু আহমাদ ২২ সেপ্টেম্বর, ২০২০, ৯:৫৬ পিএম says : 0
মুক্তিতো আমরাও চাই, তবে সেটা শুদু জিহাদী হুজুরের নয় বরং ঘৃণা বিদ্বেষ এবং ফেতনা-ফাসাদ থেকেও ৷
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন