ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

উলিপুরে অনৈতিক কর্মকান্ডের অভিযোগে আ.লীগ নেতাকে গণধোলাই দিয়ে পুলিশে দিলো জনতা

উলিপুর (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২০, ৬:৫২ পিএম

কুড়িগ্রামের উলিপুরে মধ্যরাতে এক নারীর সাথে অনৈতিক কর্মকান্ডে লিপ্ত থাকার অভিযোগে মুকুল মন্ডল (৩৬) নামে এক আওয়ামীলীগ নেতাকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে দিলো জনতা। ঘটনাটি ঘটেছে, বুধবার (২৩ সেপ্টেম্বর) রাতে সাহেবের কুঠি চকিদার পাড়া গ্রামে। আটক মুকুল মন্ডল উলিপুর পৌরসভার ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলে জানা গেছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার দলদলিয়া ইউনিয়নের সাহেবের কুঠি চকিদারপাড়া গ্রামের এক ব্যক্তি রাজমিস্ত্রির কাজ করার সুবাধে ঢাকায় থাকেন। এ সুযোগে তার স্ত্রী ৩ সন্তানের জননী ওই গৃহবধুর সাথে পৌরসভার ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুকুল মন্ডলের দীর্ঘদিন থেকে পরকীয়ার মাধ্যমে অনৈতিক সম্পর্ক চলে আসছিল।
এ কারনে লোকচক্ষুর আড়ালে মুকুল মন্ডল ওই বাড়িতে প্রায়ই যাতায়াত করত। ঘটনার দিন বুধবার রাতে মুকুল মন্ডল ওই নারীর বাড়িতে প্রবেশ করলে তা স্থানীয় লোকজনের চোখে পড়ে। পরে তারা দলবদ্ধ হয়ে ওই বাড়িতে গেলে মুকুল মন্ডল ওই গৃহবধুর ঘরের বেড়া ভেঙ্গে দৌঁড়ে পালিয়ে যাওয়ার সময় একটি ডোবায় পড়ে যান। এ সময় এলাকাবাসী তাকে ডোবা থেকে উদ্ধার করে অনৈতিক কর্মকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগ তুলে গণধোলাই দিয়ে ৯৯৯ ফোন দেন। পরে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। আটক মুকুল মন্ডল পৌরসভার পূর্ব নাওডাঙ্গা গ্রামের আব্দুল ওহাব ওরফে মন্টু মন্ডলের ছেলে।
উলিপুর পৌর আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম বলেন, বিষয়টি আমি লোকমারফত জানতে পেরেছি। ঘটনা খতিয়ে দেখে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মাঈদুল ইসলাম জানান, গভীর রাতে পুলিশ মুকুল মন্ডল নামে এক ব্যক্তিকে অসুস্থ্য অবস্থায় হাসপাতালে ভর্তি করান। চিকিৎসা শেষে বৃহস্পতিবার সকালে তাকে রিলিজ দেয়া হয়েছে।
উলিপুর থানার ওসি মোয়াজ্জেম হোসেন জানান, ৯৯৯ থেকে ফোন পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে তাকে উদ্ধার করে নিয়ে আসেন। এ বিষয়ে লিখিত কোন অভিযোগ না পাওয়ায় বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) তাকে ১৫১ ধারায় আদালতে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন