শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লংগদুতে যৌথ অভিযানে অস্ত্র-গুলিসহ সন্ত্রাসী আটক

প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

রাঙ্গামাটি জেলা সংবাদদাতা : রাঙ্গামাটি লংগদু উপজেলাধীন শিজকমুখ এর খাগড়াছড়ি পাড়ায় অভিযান চালিয়ে অস্ত্র-গুলিসহ নির্ভিক চাকমা নামে এক যুবককে গ্রেফতার করেছে যৌথ বাহিনী।
গতকাল বুধবার সকালে নির্ভিকের বসতঘরে তল্লাশি চালিয়ে নির্ভিকের থাকার ঘর থেকে উপরোক্ত অস্ত্রশস্ত্র উদ্ধারের পাশাপাশি নির্ভিক চাকমাকে আটক করে যৌথ বাহিনীর সদস্যরা।
আটককৃতের কাছ থেকে দুইটি বিদেশী পিস্তল, একটি এলজি, একটি লং ব্যারেলগান, ১৮ রাউন্ড তাজা গুলি, আমর্ড পুলিশ ব্যাটালিয়নের এক সেট পোশাক, দামি মোবাইল ফোন-ট্যাব, চাঁদা আদায়ের রসিদ ও আদায়কৃত চাঁদার টাকা উদ্ধার করা হয়েছে।  
বাঘাইছড়ির শিজকমুখ লংগদু সেনা জোনের আওতাধীন এলাকা হওয়ায় লংগদু জোনের সেনাসদস্যের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ভোর রাতে অভিযান চালায়। এসময়  সেনাবাহিনীর উপস্থিতি টের পেয়ে নির্ভিক চাকমা তার ঘরের পেছনের দরজা দিয়ে পালানোর সময় তাকে আটক করে সেনাসদস্যরা।  পরে তার স্বীকারোক্তিতে ঘরের ভেতর বিভিন্ন জায়গায় লুকিয়ে রাখা ২টি অটোপিস্তল, ১টি এলজি পিস্তল, ১টি লং বেরেল গান বন্দুক, ১০ রাউন্ড পিস্তলের গুলি, ৮ রাউন্ড গান রাইফেলের গুলি, এক সেট ইউনিফর্মসহ নগদ সতের হাজার তিনশত একত্রিশ টাকা উদ্ধার করা হয়।
এই অভিযানে লংগদু জোনের জোন কমান্ডার লে. কর্নেল মো: আব্দুল আলীম চৌধুরীর নেতৃত্বে উপ-অধিনায়ক মেজর মো: গোলাম আজম, ২য় লেফটেন্যান্ট আব্দুল হামিদ, মাস্টার ওয়ারেন্ট অফিসার রফিকুল ইসলামসহ সেনাসদস্যরা অংশ নেন।
বাঘাইছড়ি থানার অফিসার ইনচার্জ আবুল কালাম চৌধুরী শিজকমুখে অস্ত্র উদ্ধার ও সন্ত্রাসী আটকের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, শিজকমুখ এলাকাটি লংগদু  সেনা জোনের আওতায় রয়েছে। উদ্ধারকৃত অস্ত্র ও সন্ত্রাসীকে বাঘাইছড়ি থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে। এ ব্যাপারে শিগগিরই একটি মামলা করা হবে।  



 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন