মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

চৌদ্দগ্রামের অপহৃত স্কুলছাত্রী গাইবান্ধা থেকে উদ্ধার অপহরণকারী আটক

প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা : কুমিল্লার চৌদ্দগ্রামে অষ্টম শ্রেণি পড়ুয়া অপহৃত এক স্কুলছাত্রীকে গাইবান্দা থেকে উদ্ধার ও অপহরণকারীকে আটক করেছে পুলিশ। গতকাল (বুধবার) অপহরণকারী কাজী মুরাদকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। সে উপজেলার বাতিসা ইউনিয়নের নানকরা গ্রামের উত্তরপাড়ার মৃত আবদুল মালেকের পুত্র।
পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, মুরাদ চৌদ্দগ্রাম পৌরসভার মধ্যম চান্দিশকরা গ্রামের সউদি প্রবাসী ইউনুছ মিয়ার মেয়ে চৌদ্দগ্রাম পাইলট বালিকা বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী ইসরাত জাহান সুমাইয়াকে (১৩) দীর্ঘদিন ধরে কুপ্রস্তাব দিয়ে আসছিল। প্রস্তাবে রাজি না হওয়ায় মুরাদ ও তার সহযোগীরা গত ১৮ জুলাই দুপুরে সুমাইয়াকে জোরপূর্বক মাইক্রোবাসে তুলে অপহরণ করে। এ ঘটনায় ওইদিন সুমাইয়ার মা সাজেদা বেগম বাদী হয়ে মুরাদ, তার বন্ধু ফয়সাল ও তার মা মনোয়ারা বেগমকে আসামী করে চৌদ্দগ্রাম থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। মামলার সূত্র ধরে চৌদ্দগ্রাম থানার সেকেন্ড অফিসার মোসলেহ উদ্দিনের নেতৃত্বে পুলিশ সোমবার রাতে সুমাইয়াকে গাইবান্দা সদর উপজেলার মোল্লার চর এলাকা থেকে উদ্ধার করে।
ককটেলসহ দুই মোটরসাইকেল আরোহী আটক
কুমিলার চৌদ্দগ্রামে ৪টি ককটেলসহ দুই মোটরসাইকেল আরোহীকে আটক করেছে পুলিশ। গতকাল (বুধবার) দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। আটককৃতরা হলেন- ফেনী সদর উপজেলার শর্শদী এলাকার গজারিকান্দি গ্রামের আবদুল জলিলের ছেলে আবদুর রহিম (২৩) ও একই গ্রামের মৃত মোস্তফা কামালের ছেলে শাখাওয়াত হোসেন তুষার (২১)। কনকাপৈত পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই সুজন মজুমদার জানান, উপজেলার গুনবতী-আকদিয়া সড়কে মঙ্গলবার রাতে নিয়মিত টহল চলাকালে একটি মোটরসাইকেলে থাকা দুই আরোহীকে আটক করি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন