ঢাকা, শনিবার, ২২ ফেব্রুয়ারি ২০২০, ০৯ ফাল্গুন ১৪২৬, ২৭ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

গৃহকর্মীর ময়নাতদন্তে ধর্ষণের আলামত : গৃহকর্ত্রীর ৭ দিনের রিমান্ড আবেদন

প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

শেরপুর জেলা সংবাদদাতা : শেরপুর জেলা শহরের দুর্গানারায়নণপুর মহল্লায় খুন হওয়া গৃহকর্মী রুপা আক্তারের ময়না তদন্তের রিপোর্ট গতকাল দিয়েছে মেডিক্যাল বোর্ড। ময়না তদন্তে রুপার মৃত্যুর আগে তাকে একাধিকবার ধর্ষণ করা হয়েছে বলে আলামত পেয়েছে মেডিক্যাল টিম।
গতকাল প্রবাসী আব্দুল মমিনের জেলা শহরের দুর্গানারায়ণপুর মহল্লার বাড়িতে রূপা আক্তার নামের ১৫ বছর বয়সের এক গৃহকর্মীর ৮ আগস্ট মঙ্গলবার রহস্যজনক মৃত্যু হয়। মৃত্যুর পর জানানো হয় রুপা ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। কিন্তু তার মুখে টেপ লাগানো থাকায় স্থানীয় লোকজন আব্দুল মমিনের স্ত্রী সাথী আক্তারকে আটকিয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে এবং সাথী আক্তারকে আটক করে। পরে লাশ ময়না তদন্তের জন্য মঙ্গলবারই মর্গে পাঠায়। ময়না তদন্তে রুপার ধর্ষণের আলামত পায় এবং ফাঁসিতে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিক রিপোর্ট প্রদান করেন। ধারণা করা হচ্ছে নিজেদেরকে বাঁচানোর জন্যই ধর্ষণের পর রুপাকে ফাঁসিতে ঝুলিয়ে হত্যা করেছে খুনিরা। এ ঘটনায় গ্রেফতারকৃত সাথী আক্তারসহ অজ্ঞাতনামা আরো ৪ জনকে আসামি করে রুপার মা খোরশেদা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে। গতকাল বিকেলে পুলিশ গ্রেফতারকৃত গৃহকর্ত্রী সাথী আক্তারকে ৭ দিনের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে। আদালত আগামীকাল ১১ আগস্ট রিমান্ড শুনানির দিন ধার্য করে সাথী আক্তারকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।
শিবচরে বাহাদুরপুর পীর সাহেবের ত্রাণ বিতরণ
শিবচর (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা : শিবচরের বন্যাকবলিত এলাকা খাশেরহাট, চরজানাজাত, সন্যাসিরচর এলাকার বিভিন্ন স্থানে হাজী শরীয়াতুল্লাহ র. এর ৭ম পুরুষ, বাংলাদেশ ফরায়েজী আন্দোলনের সভাপতি, হযরত মাওলানা আব্দুল্লাহ মো: হাসান পীর সাহেব বাহাদুরপুর ত্রাণ বিতরণ করেছেন এসময় তার সাথে ফরায়েজী আন্দোলনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। দেশের বিভিন্ন স্থানের বন্যাদুর্গতদের সাহায্যে এগিয়ে আসতে সকলের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, বন্যার্তদের ও সমস্যাগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানো আল্লাহপাকের সন্তুষ্টি লাভের অন্যতম উপায় তাই আল্লাহর সন্তুষ্টি অর্জনে সমাজের সকল সামর্থবান ব্যক্তিরা এগিয়ে আসলে বন্যার্তদের দুর্দশা অনেকটা লাঘব হবে ইনশাআল্লাহ। তিনি বন্যাসহ সকল আজাব-গজব থেকে মক্তি পেতে মহান আল্লাহতায়ালার দরবারে বেশী বেশী কান্নাকাটি করতে সকলের প্রতি আহ্বান জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন