ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

মৃত্যু দগ্ধ দুইজনের

সাভারে গ্যাস বিস্ফোরণ

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২০, ১২:০২ এএম

ঢাকার সাভারের হেমায়েতপুরের মোল্লাপাড়া মহল্লার একটি বাড়ির গ্যাসের লিকেজ থেকে বিস্ফোরণে দগ্ধ ৩ জনের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় দুইজনের মৃত্যু হয়েছে। এছাড়া এই ঘটনায় দগ্ধ আরেকজন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।
গত শুক্রবার বিকালে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যায়। এর আগে গত বুধবার দিবাগত রাতে মোল্লাপাড়া মহল্লায় মাসুদ হোসেনের দ্বিতীয় তলা বাড়ির নীচতলায় এ বিস্ফোরণের ঘটনা ঘটে। নিহতরা হলেন- সাইফুল ইসলাম ও ফরিদ হোসেন। আহত হাবিবুর রহমান। তারা সকলেই টাইলস মিস্ত্রি। তবে তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

সাভার মডেল থানার ট্যানারি পুলিশ ফাড়ির পরিদর্শক জাহিদুল ইসলাম জানান, দ্বিতীয় তলা বাড়িটির নীচতলায় ৩ টাইলস মিস্ত্রি ভাড়া থাকতেন। গত বুধবার ভোর রাতে তারা রান্না করার সময় চুলায় আগুন জ্বালাতে গেলে গ্যাসের লিকেজ থেকে বিস্ফোরণ ঘটে আগুন ধরে তারা দগ্ধ হন। পরে তাদের স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুইজন মারা যায়। তবে ঘটনার পর থেকে বাড়ির মালিক ও তার পরিবার পলাতক রয়েছে।

ওই পুলিশ কর্মকর্তা আরও জানান, ওই বাড়ির গ্যাসের লাইনটি অবৈধ ছিল। তাই বাড়ির মালিক গোপনে তাদের হাসপাতালে ভর্তি করেন। নিহতের পরিবারের সঙ্গে যোগাযোগ করে আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন