ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

এক আসামি গ্রেফতার

শিক্ষার্থীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে খুন

মাদারীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

মাদারীপুর সরকারি কলেজের মাস্টার্স পরীক্ষার্থী রিমন সরদারকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় দায়ের করা মামলায় আকলিমা বেগম নামে এক নারীকে গ্রেফতার করেছে মাদারীপুর সদর মডেল থানা পুলিশ। গতকাল সকালে শহরের লেকেরপাড় থেকে তাকে গ্রেফতার করা হয়। রিমন সদর উপজেলার ব্রাহ্মনদী গ্রামের গোলাম সরদারের ছেলে। 

এ ঘটনায় নিহতের বড় ভাই আনিছুর সরদার ৬ জনকে আসামি করে গত শুক্রবার রাতে মাদারীপুর সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। আসামিরা হল- রাজীব খালাসি (৩২), সজীব খালাসি (৩২), আকলিমা বেগম (৫৫), তৃপ্ত (২০), রাব্বি ফরাজী (২৩) ও আসাম মাতুব্বর (২৪)। পরে অভিযান চালিয়ে গতকাল সকালে আকলিমা বেগম নামে একজনকে গ্রেফতার করে পুলিশ।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গত ১৭ সেপ্টেম্বর শহরের লেকেরপাড়ে মোটরসাইকেলের হর্ন বাজানোকে কেন্দ্র করে তর্ক-বিতর্কে ওই এলাকার রাজীব খালাসি ও সজিব খালাসি (দুই ভাই) তাদের লোকজন নিয়ে রিমনকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। প্রথমে রিমনকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।
অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় রিমন গত শুক্রবার মারা যায়। গতকাল সকালে মাদারীপুর সদর হাসপাতালের মর্গে নিহতের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।
এদিকে, রিমন হত্যার প্রতিবাদে গতকাল সকালে বিক্ষোভ ও মানববন্ধন করেছে এলাকাবাসী। প্রথমে রিমনের গ্রামের বাড়ি সদর উপজেলার ব্রাহ্মনদী থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে জেলা সদর হাসপাতালের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে পালন করা হয় মানববনন্ধন।
মাদারীপুর সদর মডেল থানার ওসি কামরুল ইসলাম মিঞা জানান, রিমন হত্যার ঘটনায় তার ভাই বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছে। এ ঘটনায় এক নারীকে গ্রেফতার করেছি। বাকিদের গ্রেফতার করতে অভিযান অব্যহত রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন