ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

সহযোগী গ্রেফতার

গৌরনদীতে স্কুলছাত্রী ধর্ষণ

গৌরনদী (বরিশাল) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২০, ১২:০২ এএম

বিয়ের প্রলোভন দেখিয়ে বরিশালের গৌরনদীতে এনে কালকিনি উপজেলার রমজানপুর আইডিয়াল টেকনিক্যাল একাডেমির দশম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে মাদারীপুরের কালকিনির রমজানপুর ইউনিয়নের জজিরা গ্রামের নির্যাতিতা ওই ছাত্রীর বাবা বাদী হয়ে অভিযুক্ত সুমন মন্ডলসহ ২ জনকে আসামি করে গত মঙ্গলবার রাতে গৌরনদী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। পুলিশ গতকাল দুপুরে গৌরনদীর গোরঙ্গডোবা গ্রামে অভিযান চালিয়ে সহযোগী ইতি দাসকে গ্রেফতার করেছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও গৌরনদী থানার এসআই মো. অহিদ মিয়া জানান, এক বছর পূর্বে কালকিনি উপজেলার দক্ষিণ রমজানপুর গ্রামের রমেশ মন্ডলের ছেলে মুদি দোকানদার সুমন মন্ডলের সঙ্গে পার্শ¦বর্তী জজিরা গ্রামের ওই তরুণীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বেড়ানোর কথা বলে সুমন মন্ডল তার নিকট আত্মীয় গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়নের গোরক্ষডোবা গ্রামের মৃত রনজিৎ দাসের স্ত্রী ইতি দাসের বাড়িতে গত ২১ সেপ্টেম্বর বিকালে ওই তরুণীকে নিয়ে যায়।
বিয়ের প্রলোভন দেখিয়ে ওই বাড়িতে বসে রাতভর ওই তরুণীকে ধর্ষণ করে সুমন মন্ডল। বিয়ে করতে সুমন মন্ডল অস্বীকার করলে বিষয়টি নির্যাতিতা তার বাবা ও মাকে জানান। এ ব্যাপারে নির্যাতিতার বাবা বাদী হয়ে অভিযুক্ত সুমন মন্ডলসহ ২ জনকে আসামি করে ধর্ষণ মামলা দায়ের করেন। গতকাল দুপুরে গোরঙ্গডোবা গ্রামে অভিযান চালিয়ে এজাহারভুক্ত আসামি সহযোগী ইতি দাসকে গ্রেফতার করা হয়। ডাক্তারি পরীক্ষার জন্য নির্যাতিতাকে গতকাল সকালে বরিশাল শেবাচিম হাসপাতালে ও ২২ ধারায় জবানবন্দি দেয়ার জন্য বরিশাল আদালতে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন