শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নাটোরে দুই যুবদল কর্মীকে মারধর

নাটোর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২০, ১২:০২ এএম

বিএনপির সাংগঠনিক সম্পাদক সাবেকমন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলুর সাথে সাক্ষাৎ করতে আসা দুই যুবদল কর্মীকে মারপিট করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় এক যুবদল নেতার মোটরসাইকেল ভাঙচুর করে তারা। গতকাল দুপুরে শহরের আলাইপুরে দুলুর বাসার অদূরে এ ঘটনা ঘটেছে। এর জন্য ক্ষমতাসীন দলের কর্মীদের দায়ী করেছেন রুহুল কুদ্দুস তালুকদার দুলু। এছাড়া তার বাসায়ও হামলার চেষ্টা করা হয়েছে বলে তিনি অভিযোগ করেন। 

বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু জানান, গতকাল তিনি একটি মামলায় হাজিরা দিতে নাটোরে যান। আদালতে হাজিরা শেষে তিনি শহরের আলাইপুরে তার বাসায় গেলে জেলার বিভিন্ন স্থান থেকে কিছু নেতা-কর্মী তার সাথে সাক্ষাৎ করতে আসেন। এসময় তার বাসার অদূরে উপশহর গেটে গুরুদাসপুর থেকে আসা যুবদল নেতা পলাশকে বেধড়ক মারপিট করে সন্ত্রাসীরা। একই সময় শহরতলী দিঘাপতিয়া থেকে আসা যুবদল নেতা আব্দুল কুদ্দুসের উপরে হামলা চালায় দুর্বৃত্তরা। আব্দুল কুদ্দুস পালিয়ে গেলে সন্ত্রাসীরা তার মোটরসাইকেলটি ভাঙচুর করে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এই ঘটনার জন্য রুহুল কুদ্দুস তালুকদার দুলু আওয়ামী লীগের কর্মীদের দায়ী করেছেন।
তিনি বলেন, সরকার দলের সন্ত্রাসীরা তার নেতা-কর্মীর উপর হামলা করেছে, তার বাড়িতে চড়াও হওয়ার চেষ্টা করেছে। তিনি প্রশ্ন করেন তাহলে তিনি কি তার নিজ বাসায় অবস্থান করতে পারবেন না? তিনি এ ঘটনার নিন্দা ও দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানান। এ ঘটনার পর তিনি ঢাকায় চলে যান। আহত পলাশ গুরুদাসপুর উপজেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য। তাকে শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে নাটোর সদর থানার ওসি জাহাঙ্গীর আলমের সাথে কথা বলার জন্য তার মোবাইলে কল করলে তিনি ফোন রিসিভ করেননি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন