শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

রাজধানীতে বাসার ছাদ থেকে পড়ে পুলিশ সদস্য গুরুতর আহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২০, ৩:৫৬ পিএম

রাজানীর পূর্ব রামপুরার পুরাতন পুলিশ ফাঁড়ির কাছে একটি ভবনের পাশ থেকে মো. জাহিদুল ইসলাম (৪০) নামে এক পুলিশ সদস্যকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

শনিবার (০৩ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আহত জহিদুল ইসলাম রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বাচিডাঙ্গা গ্রামের বাসিন্দা। পুলিশের এ কনস্টেবল পরিবারসহ রামপুরা পুরাতন পুলিশ ফাঁড়ির পানির পাম্প সংলগ্ন ২০৮/সি নম্বর ভবনের তৃতীয় তলায় থাকতেন।

বাসাটির কেয়ারটেকার মো. এনামুল হক জানান, সকাল ৬টার দিকে তার স্ত্রী বাসার ছাদে যায় পানির ট্যাংকি দেখতে। তখন ছাদে মোবাইল, সিগারেটের প্যাকেট পড়ে থাকতে দেখে।


আর তৃতীয় তলায় জাহিদুলের রুমের টিভি, ফ্যান চালু দেখতে পায়। তবে রুমে কাউকে দেখতে পায়নি। এরপর ছাদের পাশ থেকে দেখে দুই ভবনের মাঝামাঝি একেবারে নিচে কেউ একজন পড়ে আছে। তখন তিনিসহ আরও কয়েকজন ভবনের নিচে থেকে জাহিদুলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

বাসার মালিক মো. শফিকুল ইসলাম জানান, প্রায় ২ বছর ধরে ওই বাসায় ভাড়া থাকে জাহিদুল। ২ দিন আগে তার স্ত্রী ও মেয়ে গ্রামের বাড়ি যায় জাহিদুলের মাকে ঢাকায় নিয়ে আসতে। এখন বাসায় একাই ছিলেন জাহিদুল।

রামপুরা থানার ওসি আ. কুদ্দুস ফকির জানান, খবর পেয়ে সকালে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যালে ভর্তি করানো হয়েছে। ভবনটির ছাদে রেলিং ছিল না। কীভাবে নিচে পড়েছে বা কী হয়েছে তা এখনো বিস্তারিত জানা যায়নি। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন