শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কেরানীগঞ্জে ভায়রার বাড়িতে বেড়াতে এসে লাশ হলেন মামুন

কেরানীগঞ্জ(ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২০, ৪:১৭ পিএম

ঢাকার কেরানীগঞ্জে ভায়রার বাড়িতে বেড়াতে এসে লাশ হলেন এক ব্যক্তি। নিহতের নাম মোঃ মামুন(৩৬)। তার বাবার নাম আব্দুর রাজ্জাক। বাসা রাজধানীর চকবাজার থানার ৭০/২৫ ইসলামবাগে। আজ শনিবার দুপুরে নিহতের লাশ নতুন ভাড়ালিয়া ভায়রা হাফিজুর রহমানের বাড়ি থেকে উদ্ধার করে পুলিশ। পরে ময়না তদন্তের জন্য লাশটি স্যার সলিমুল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়।

কেরানীগঞ্জ মডেল থানার এসআই মোঃ দিদার হোসেন নিহত মামুনের ভায়রার পরিবারের বরাত দিয়ে জানান, স্ত্রী পারভিনের(৩২) সাথে পারিবারিক দ্বন্দ ছিল মামুনের । শুক্রবার সকালে মামুনের স্ত্রী পারভিন তার তিন সন্তান নিয়ে ভায়রা হাফিজুরের বাড়িতে বেড়াতে আসেন। ওই দিন রাতেই মামুনও সেখানে আসেন। কিন্তু পরিবারের সবার অজান্তে দুইতলা বিশিষ্ট বাড়িটির ছাদে একটি টিনসেডের ঘরের জানালার সাথে পর্দার কাপড় দিয়ে মামুন সকালে আত্বহত্যা করেন। এই বিষয়টি হাফিজুর রহমানের পরিবার পুলিশকে না জানিয়েই তারা নিজেরাই মামুনের লাশটি ফাঁস দেয়া পর্দার কাপড়টি কেটে ঘরের মেঝেতে নামিয়ে রাখেন। পরে তারা খবর পেয়ে সেখানে গিয়ে জানালার সাথে ফাঁস দেয়া পর্দার কাপড়ের কাটা অংশ দেখতে পান। এসময় ঘরের মেঝেতে রাখা রহস্য জনকভাবে মৃত মামুনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গ্রে প্রেরন করা হয়।
এব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ কাজী মাইনুল ইসলাম জানান,ঘটনাটি যেহেতু রহস্যজনক । তাই এবিষয়ে যথাযথ তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন