শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ছাদ থেকে পড়ে পুলিশ সদস্য আহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২০, ১২:১৩ এএম

ঢাকার পূর্ব রামপুরা এলাকায় একটি বাসার ছাদ থেকে পড়ে মো. জাহিদুল ইসলাম (৪০) নামের এক পুলিশ সদস্য আহত হয়েছেন। গতকাল সকাল সাড়ে ৮টার দিকে জাহিদকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
আহত জাহিদুল কনস্টেবল পদে রাজারবাগ পুলিশ লাইনে কর্মরত। তিনি রামপুরা পুরাতন পুলিশ ফাঁড়ির পানির পাম্প সংলগ্ন ভবনের তৃতীয় তলায় পরিবার নিয়ে থাকেন। তার গ্রামের বাড়ি রাজবাড়িতে।

রামপুরা থানার ওসি কুদ্দুস ফকির জানান, দুদিন আগে তার পরিবার গ্রামের বাড়িতে যাওয়ায় তিনি বাসায় একাই ছিলেন। গতকাল ভোরে ওই ভবনের তত্ত্বাবধায়ক এনামুল ছাদে পানির টাংকি দেখতে যান।

তখন ছাদে মোবাইল, সিগারেটের প্যাকেট পড়ে থাকতে দেখে দুই ভবনের মাঝে তাকিয়ে দেখেন নিচে জাহিদুল পড়ে রয়েছেন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তিনি আরো জানান, গতকাল বিকেল পর্যন্ত জাহিদুল অচেতন রয়েছেন। তবে সিটিস্ক্যানসহ অন্যান্য পরীক্ষায় ভালো আছে বলে চিকিৎসক জানিয়েছেন। জ্ঞান ফেরার পর জানা যাবে, আসলে কীভাবে নিচে পড়ে গিয়েছিলেন তিনি। ওসি জানান, দুই বছর থেকে জাহিদুল ওই বাসায় বসবাস করছেন। তবে তৃতীয় তলা বিশিষ্ট এ ভবনের ছাদে কোনো রেলিং ছিল না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন