মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

নিত্যপণ্যের বাজার নিয়ন্ত্রণ সরকারের হাতে নেই

যোগদান সভায় জিএম কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২০, ১২:১৮ এএম

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, আমদানির সাথে জড়িত হাতেগোনা কয়েকজন ব্যবসায়ী বাজার মূল্য নিয়ন্ত্রণ করছে। বাজারের নিয়ন্ত্রণ সরকারের হাতে নেই। আর বাড়তি মূল্যের জন্য মন্ত্রণালয়ের রোষানলে পড়ছে ক্ষুদ্র ব্যবসায়ীরা। টিসিবির মাধ্যমে খাদ্যপণ্য বিক্রি করে বাজার নিয়ন্ত্রণ করা সম্ভব নয়। বাজার নিয়ন্ত্রণে রাখতে হলে নির্দিষ্ট সময়ে পরিকল্পিতভাবেই নিত্য প্রয়োজনীয় পণ্য আমদানি করতে হবে। বাজার এখন নিয়ন্ত্রণহীন হয়ে পড়েছে।
গতকাল জাতীয় পার্টি বনানী কার্যালয়ে বিভিন্ন রাজনৈতিক দলের কয়েকশ’ নেতা-কর্মী জাতীয় স্বেচ্ছাসেবক পার্টিতে যোগদান উপলক্ষ্যে আয়োজিত সভায় তিনি এ কথা বলেন। এসময় তিনি ক্ষোভের সাথে বলেন, মৌসুমে কৃষকরা কৃষি পণ্যের ন্যায্য মূল্য পায় না। কিন্তু সরকারের অব্যবস্থাপনায় সেই পণ্য কয়েক গুণ বেশি দামে বিক্রি হয়। এতে হাহাকার ওঠে মানুষের মাঝে।
জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকা এমপির সভাপতিত্বে ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সহ সভাপতি আবু সাঈদ স্বপনের পরিচালনায় অনুষ্ঠিত যোগদান সভায় আরো বক্তব্য রাখেন- দলের মহাসচিব জিয়াউদ্দিন বাবলু, কো-চেয়ারম্যান মুজিবুল হক চুন্নু, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক মো. বেলাল হোসেন, সাংগঠনিক সম্পাদক এনাম জয়নাল আবেদীন, দফতর সম্পাদক সুলতান মাহমুদ প্রমূখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন